Thursday , 29 October 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » দেশগ্রাম » মানবিক বাংলাদেশ রাজবাড়ী জেলার পক্ষ থেকে দূর্নীতি বিরোধী অভিযানকে স্বাগত জানিয়ে র‍্যালি ও আলোচনা সভা

মানবিক বাংলাদেশ রাজবাড়ী জেলার পক্ষ থেকে দূর্নীতি বিরোধী অভিযানকে স্বাগত জানিয়ে র‍্যালি ও আলোচনা সভা

কামাল হোসেন, রাজবাড়ী প্রতিনিধিঃ
“শেখ হাসিনার নির্দেশ,গড়ি দুর্নীতি মুক্ত বাংলাদেশ”-এই শ্লোগানকে সামনে রেখে রাজবাড়ীতে দূর্নীতি বিরোধী চলমান অভিযান পরিচালনা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানিয়ে রাজবাড়ীতে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার সকাল সাড়ে ১১টার দিকে মানবিক বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, জননেতা জনাব আদম তমিজী হকের নির্দেশে, মানবিক বাংলাদেশ রাজবাড়ী জেলা শাখার আয়োজনেঃ মানবিক বাংলাদেশ রাজবাড়ী জেলা শাখার,আহবায়ক- শেখ মমিনের নেতৃত্বে, মাননীয় প্রধানমন্ত্রীর দেশব্যাপী চলমান ক্যাসিনো ও দুর্নীতি বিরোধী শুদ্ধি অভিযানকে স্বাগত ও সমর্থন জানিয়ে রাজবাড়ীতে র‍্যালি বের করে রাজবাড়ী শহর প্রদক্ষিন করে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়।
দুর্নীতি আর্থ-সামাজিক উন্নয়নে অন্যতম বড় বাধা। চলমান দুর্নীতি বিরোধী অভিযানকে সফল করতে সবাইকে অবশ্যই এগিয়ে আসতে হবে। র‍্যালি শেষে আলোচনা সভায়, সংক্ষিপ্ত সমাবেশে জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক ও দুর্নীতি বিরোধী চলমান অভিযানকে স্বাগত জানিয়ে প্রধানমন্ত্রীর পাশে থাকার ঘোষণা দেন, মানবিক বাংলাদেশ রাজবাড়ী জেলা শাখার আহবায়ক কমিটির নেতৃবৃন্দ
রাজবাড়ী প্রেসক্লাবের সামনের সড়কে আলোচনা সভা কর্মসূচী পালন করা হয়। এ সময় রাজধানীর মত সারাদেশে এমন দূর্নীতি বিরোধী অভিযান পরিচালনার জন্য অনুরোধ এবং চলমান এমন অভিযান পরিচালনার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান উপস্থিত নেতৃবৃন্দ। এ কর্মসূচী চলাকালে বক্তব্য রাখেন, মানবিক বাংলাদেশ রাজবাড়ী জেলা শাখার, যুগ্ম-আহ্বায়ক মোঃ কাউছার হোসেন, মাহবুবুর রহমান ঈসা, সদস্য সচিব- শফিকুল ইসলাম, কার্যকারী সদস্য- জামিউল ইসলাম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেনঃ যুগ্ন-আহবায়ক, মেহেদী হাসান প্রান্ত, যুগ্ন-আহবায়ক- শুভ ইসলাম শান্ত, কার্যকারী সদস্য- আবিদ আল হাসান মিঠু ও মানবিক বাংলাদেশ, রাজবাড়ী জেলা শাখার, আহবায়ক কমিটির নেতৃবৃন্দ।
মানবিক বাংলাদেশ রাজবাড়ী জেলা শাখার, আহবায়ক- শেখ মমিন বলেন, দুর্নীতি মুক্ত বাংলাদেশ চাই। তিনি এসময় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন এবং মানবিক বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, আদম তমিজী হকের সুস্বাস্থ্য কামনা করেন।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*