Friday , 30 October 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » রায়পুরে মোবাইল কোর্টে ৬ প্রতিষ্ঠানকে জরিমানা

রায়পুরে মোবাইল কোর্টে ৬ প্রতিষ্ঠানকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক, রায়পুর পৌরশহরে মোবাইল কোর্ট পরিচালনায় ৬ প্রতিষ্ঠানের কাছ থেকে ৪৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকাল ১১ ঘটিকা থেকে শুরু করে দুপুর আড়াইটা পর্যন্ত রায়পুর পৌরশহরে এ অভিযান পরিচালনা করা হয়।
মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাবরীন চৌধুরী। এ সময় বাংলাদেশ ট্রাভেলস এজেন্সী নিবন্ধন ও নিয়ন্ত্রণ আইন ২০১৩, ভোক্তা অধিকার আইন ২০০৯ ও নিরাপদ রক্ত পরিসঞ্চালন আইন ২০০২’র আওতায় এই জরিমানা আদায় করা হয়।
জরিমানা আদায়কৃত প্রতিষ্ঠানগুলো হলো- কসমস ট্যুরস এন্ড ট্রাভেলকে ৫ হাজার টাকা, জাফর ইন্টারন্যাশনাল ট্যুরস এন্ড ট্রাভেলস ১০ হাজার, খান ট্রাভেলস এন্ড ট্যুরস’কে ১০ হাজার টাকা, আর এফ সি চাইনিজ রেস্টুরেন্ট’কে ১০ হাজার কসমিক ইলেকট্রিক এন্ড মোটরস ৫ হাজার টাকা, মা ও শিশু হাসপাতাল প্রাইভেট লিমিটেড’র কাছ থেকে ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন রায়পুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাবরীন চৌধুরী, এস আই গনেশ চন্দ্র শীলসহ সঙ্গীয় পুলিশ, স্যানেটারি পরিদর্শক কাজী মাহামুদুর রহমান, পেশকার কাজী মুহাম্মদ আবদুর রহিম প্রমুখ।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*