Tuesday , 20 October 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » জাতীয় » স্বাস্থ্য অধিদফতরের ১১ কর্মকর্তাকে বদলি-পদায়ন
স্বাস্থ্য অধিদফতরের ১১ কর্মকর্তাকে বদলি-পদায়ন

স্বাস্থ্য অধিদফতরের ১১ কর্মকর্তাকে বদলি-পদায়ন

সকালবেলা অনলাইনঃ স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক, পরিচালক ও উপ-পরিচালক পদমর্যাদার ১১ জন ঊর্ধ্বতন কর্মকর্তাকে বদলি ও পদায়ন করা হয়েছে। সোমবার (২৮ অক্টোবর) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ পার্সোনাল শাখা-২ এর উপসচিব শারমিন আক্তার জাহান স্বাক্ষরিত এ সংক্রান্ত এক প্রজ্ঞাপন জারি হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) অধ্যাপক ডাক্তার এ এইচ এম এনায়েত হোসেনকে অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) ও লাইন ডিরেক্টর নন কমিউনিকেবল ডিজিজ প্রোগ্রাম (এনসিডিসি), স্বাস্থ্য অধিদফতরের পরিচালক ওএসডি ও লাইন ডিরেক্টর এনসিটিসি ডা. নুর মোহাম্মদকে পরিচালক, স্বাস্থ্য অধিদফতরের পরিচালক প্রশাসন ডা. শহীদ মো. সাদিকুল ইসলামকে মুগদা ৫০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের পরিচালক, মুগদা ৫০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের পরিচালক (চলতি দায়িত্ব) ডা. আমিন আহমেদ খানকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক (চলতি দায়িত্ব), স্বাস্থ্য অধিদফতরের উপ-পরিচালক চিকিৎসা শিক্ষা ডা. শেখ মোহাম্মদ মনজুর রহমানকে স্বাস্থ্য অধিদফতরের পরিচালক অর্থ (চলতি দায়িত্ব), কিশোরগঞ্জের ইনসিটু সিভিল সার্জন ডাক্তার মো. হাবিবুর রহমানকে পরিচালক এম আই এস (চলতি দায়িত্ব), স্বাস্থ্য অধিদফতরের ওয়েস্ট দুলাইন ডাইরেক্টর হাসপাতাল সার্ভিস ম্যানেজমেন্ট।

এছাড়া ডাক্তার সত্যকাম চক্রবর্তীকে জামালপুর মেডিকেল কলেজ ও হাসপাতাল এবং জামালপুর নার্সিং কলেজ স্থাপন শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক, জাতীয় এসটিডি কন্ট্রোল, মহাখালী ঢাকা, ডাক্তার মোহাম্মদ বেলাল হোসেনকে স্বাস্থ্য অধিদফতরের পরিচালক প্রশাসন (চলতি দায়িত্ব), স্বাস্থ্য অধিদফতরাধীন সিএমএসডিএস উপ-পরিচালক (পি অ্যান্ড সি) ডাক্তার মো. খুরশিদ আলমকে স্বাস্থ্য অধিদফতরে ওএসডি ও লাইন ডিরেক্টর হাসপাতাল সার্ভিস ম্যানেজমেন্ট, সিএমএসডিএস উপ-পরিচালক ড. মো. জাকির হোসেনকে সিএমএসডি উপ-পরিচালক (পি অ্যান্ড সি) এবং নরসিংদী ইনসিটু সিভিল সার্জন ড. মো. হেলাল উদ্দিনকে গাজীপুরের টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক (উপ-পরিচালক সমমান) হিসেবে পদায়ন করা হয়।

বদলি করা কর্মকর্তাকে আগামী সাত কর্মদিবসের মধ্যে বদলি কর্মস্থলে যোগদান করতে হবে। অন্যথায় অষ্টম কর্মদিবসে বর্তমান কর্মস্থল থেকে তাৎক্ষণিকভাবে অব্যাহত মানে গণ্য হবেন বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*