Saturday , 31 October 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » দেশগ্রাম » রাজবাড়ীর গোয়ালন্দে নদী ভাঙনে ক্ষতিগ্রস্থ অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

রাজবাড়ীর গোয়ালন্দে নদী ভাঙনে ক্ষতিগ্রস্থ অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

গোয়ালন্দ রাজবাড়ীঃ গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ও দেবগ্রাম ইউনিয়নের ৭০টি নদী ভাঙনে ক্ষতিগ্রস্থ অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।
দেবগ্রাম ইউনিয়নের মুন্সি বাজার সংলগ্ন কুশাহাটা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে গোয়ালন্দ যুগান্তর স্বজন সমাবেশ ত্রাণ বিতরণের আয়োজন করেন।
এসময় প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ৫ কেজি আটা ও ১ কেজি লবন এবং ক্ষতিগ্রস্থ দুইজন এসএসসি পরীক্ষার্থীর ফরম পুরণ, বই ক্রয় ও চার্জার লাইট ক্রয়ের জন্য নগদ অর্থ তুলে দেয়া হয়।
এসময় গোয়ালন্দ রাবেয়া ইদ্রিস মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও স্বজন সমাবেশের উপদেষ্টা আব্দুল কাদের শেখ, পৌর কাউন্সিলর নাসির উদ্দিন রনি, মোস্তফা মেটাল ইন্ড্রাষ্ট্রিস লিঃ এর পরিচালক মো. সেলিম মুন্সি, গোয়ালন্দ প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও যুগান্তরের গোয়ালন্দ উপজেলা প্রতিনিধি শামীম শেখ, স্বজন সমাবেশের সভাপতি ইব্রাহিম সরদার, দৌলতদিয়া ইউনিয়নের সদস্য আ. গণি মন্ডল, দেবগ্রাম ইউনিয়নের সদস্য আবুল কালাম আজাদ সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*