মাদারীপুরে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত সদস্যদের শপথ গ্রহণ

মীর এম ইমরান, মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরে জেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কর্মকর্তাদের পরিচিত সভা ও শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের শুরুতেই নব নির্বাচিত সম্মানিত সদস্যদের ফুল দিয়ে বরণ করেন প্রধান অতিথি। এতে স্বাগত বক্তব্য রাখেন নবনির্বাচিত সাধারণ সম্পাদক সাইদুর রহমান মৃধা। তিনি বলেন ‘বিশ্বের ইতিহাসে আমরাই সেরা, আমাদের হাত দিয়ে তৈরি করা আগ্রার তাজমহল, চীনের প্রাচী, মিশরের পিরামিড, আমরাই নির্মাণ শ্রমিক। তিনি আরও বলেন যারা আমাকে নির্বাচিত করেছেন, সেসব শ্রমিক ভাইদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
সোমবার সন্ধ্যায় মাদারীপুর এম.এম.হাফিজ মেমোরিয়াল পাবলিক লাইব্রেরী মিলনায়তনে এক জমকালো আয়োজনের মধ্যে দিয়ে এই শপথ বাক্য পাঠ করান দ্বি-বার্ষিক নির্বাচন ২০১৯ পরিচালনা কমিটির প্রধান নির্বাচন কমিশনার ও মাদারীপুর লিগ্যাল এইড এসোসিয়েশনের সম্পাদক খান মো: শহীদ।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মাদারীপুর আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট ওবাইদুর রহমান খান। তিনি বলেন ‘ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন খুবই সু সংগঠিত সংগঠন, আমার খুবই ভাল লেগেছে তাদের এই আয়োজন, মাদারীপুর সদর উপজেলা পরিষদ সব সময় পাশে থাকবে। এছাড়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান খান, নির্বাচন কমিশনার এ্যাডভোকেট এ.এন.এম হুমায়ুন লস্কর ও এ্যাডভোকেট ইব্রাহিম মিয়া, বাঁক ও শ্রবণ প্রতিবন্ধী কল্যাণ সমিতির সভাপতি শাহাদাত আলম হারু চৌধুরী, সাধারণ সম্পাদক লিটন হাওলাদারসহ নির্বাচিত সকল সদস্য, শ্রমিকবৃন্দ, সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সভাপতিত্ব প্রাক্তন সাধারণ সম্পাদক করেন মনজুর হোসেন তালুকদার।
উল্লেখ্য গত ১৮ অক্টোবর ২০১৯ শুক্রবার আলহাজ আমিনউদ্দিন হাই স্কুলে জেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি মো: জাকির হোসেন দর্জি, সাধারণ সম্পাদক মো: সাইদুর রহমান মৃধা, সহ-সভাপতি মো: খোকন হাওলাদার, মো: রাজ্জাক মাতুব্বর, সহ-সাধারণ সম্পাদক মো: চুন্নু মোল্লা, মো: আওলাদ খান, সাংগঠনিক সম্পাদক মো: মকবুল হাওলাদার, সহ-সাংগঠনিক সম্পাদক আ: রব বেপারী, প্রচার সম্পাদক মো: হামিদুল সরদার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো: দিদার আকন, কার্যকরী সদস্য সৈয়দ মিরন, আ: লতিফ মোল্লা, মো: কবির বেপারী, মো: নাহিদ খান, মো: আজাদ হাওলাদার, মো: ছাদেক হাওলাদার, কামাল কাজী, মো: ছফেল আকন, আবু আলম ফকির এবং কোষাধ্যক্ষ মো: মোশারফ মুন্সী ও দপ্তর সম্পাদক মো: কাজী আনোয়ার বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন।