রাজবাড়ীতে বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মোর্শেদ আলম মালেক রাজবাড়ীঃ

রাজবাড়ীতে বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

সোমবার দুপুরে সদর উপজেলা ও পৌর আওয়ামী যুবলীগের আয়োজনে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পড়ে জেলা শহরে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসে শেষ হয়।

পড়ে সেখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনি’র এর প্রতিকৃতিতে পুষ্প্যমাল্য অর্পণ করেন জেলা আওয়ামী লীগসহ যুবলীগের নেতাকর্মীরা। পুষ্পমাল্য অর্পণ শেষে জেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক আবুল হোসেন শিকদারের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও রাজবাড়ী গন মানুষের নেতা কাজী ইরাদত আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফকির আব্দুল জব্বার, হেদায়েত আলী সোহরাব, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শেখ মোঃ ওয়াহিদুজ্জামান, জেলা যুবলীগ নেতা শাহ মোঃ জাহাঙ্গীর জলিল, সদর উপজেলা যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান শরীফ, পৌর যুবলীগের সভাপতি সাফায়েত আলী, সাধারন সম্পাদক রাশেদ আহম্মেদ হিরু প্রমুখ। প্রতিষ্ঠাবার্ষিকী সভা পরিচালনা করেন, সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোঃ শওকত হাসান।