Friday , 30 October 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » রায়পুরে আল ইকরা একাডেমীর পিইসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান

রায়পুরে আল ইকরা একাডেমীর পিইসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান

স্টাফ রিপোর্টার 
দল, ঝগড়া, মনমালিন্য  যার যার,  আল ইকরা একাডেমী সবার। উন্নয়নের ক্ষেত্রে কোন দল নেই। শিক্ষা জাতির মেরুদন্ড। শিক্ষা ছাড়া কোন জাতি উন্নতি করতে পারে না বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠানে হায়দরগঞ্জ মডেল কলেজের প্রভাষক ও আল ইকরা একাডেমী’র সাবেক প্রধান শিক্ষক রাশেদুল হাসান বক্তব্যে এ কথা বলেন। ১৫ নভেম্বর শুক্রবার  সকালে আল ইকরা একাডেমী’র প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
 
আল ইকরা একাডেমী’র বিদায় ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ২নং উঃ চরবংশী ইউনিয়নের চেয়ারম্যান আবুল হোসেন হাওলাদার বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার কাজ করছে। তোমাদের সকলকে সু-শিক্ষায় শিক্ষিত হতে হবে। সুন্দর সমাজ গঠনের লেখাপড়ার কোন বিকল্প নেই। ভালভাবে লেখাপড়া করতে হবে। তোমরা আগামীর ভবিষ্যত। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার থাকায় দেশ আজ ডিজিটাল। এটা সম্ভব হয়েছে শুধু শেখ হাসিনার বিচক্ষনতা ও মেধায়।
বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আক্কেল আলী মুন্সী’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন সাংবাদিক ও শ্রেষ্ঠ কলেজ শিক্ষক আখতার হোসাইন খান। প্রধান আলোচক বলেন, সমাপনী পরিক্ষার্থীরা কৃতকার্য হয়ে বিদ্যালয়ের সুনাম বয়ে আনবে বলে আমার  আশাবাদ। অভিভাবকদের উদ্দেশ্যে তিনি বলেন সম্পদ জমা না করে, সন্তানদের পিছনে শিক্ষার জন্য ব্যয় করুন তারাই আপনার ভবিষ্যৎ ’র সম্পদ হবে।

হুমায়ুন কবির হিমেলের শুভেচ্ছান্তে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, মাওলানা আমির হোসাইন,  সাবেক ইউপি সদস্য মফিজুর রহমান দেওয়ান, আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক নজরুল ইসলাম, জাকির হোসেন,মোস্তফা বেপারি, সোহাগ দেওয়ান, শাহিন বেপারি । এ সময় আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাশেদ, সহকারী শিক্ষক কাওছার, পারভেজ, রেশমা, ফারজানা প্রমুখ । অনুষ্ঠান সঞ্চালনা করেন আল ইকরা একাডেমীর সিনিয়র ইংরেজী শিক্ষক মনির হোসেন।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*