Saturday , 31 October 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » দেশগ্রাম » গোয়ালন্দ মাদক ব্যবসায়ী দলিল উদ্দিন ওরফে সাধু গাজাসহ গ্রেফতার

গোয়ালন্দ মাদক ব্যবসায়ী দলিল উদ্দিন ওরফে সাধু গাজাসহ গ্রেফতার

গোয়ালন্দ(রাজবাড়ী)প্রতিনিধিঃ

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার মাদক ব্যবসায়ী দলিল উদ্দিন ওরফে সাধু (৬৯) কে দীর্ঘদিন যাবৎ গ্রেফতারের চেষ্টা করছিল পুলিশ। সাধু পলাতক থেকে গোয়ালন্দ উপজেলার বিভিন্ন এলাকায় মাদকের রমরমা ব্যবসা চালিয়ে যাচ্ছিল।অবশেষে সাধুকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) রাজবাড়ী।

জেলা গোয়েন্দা শাখা(ডিবি)র অফিসার ইনচার্জ, মোঃ ওমর শরীফ জানান, এসআই জাহাঙ্গীর মাতুব্বর, এএসআই নাজমুল হক সহ সঙ্গীয় অফিসার ও ফোর্স গোয়ালন্দঘাট থানাধীন মকবুলের মোড়ে চেকপোষ্ট ডিউটি করাকালিন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা রাজবাড়ী গামী সংবাদপত্র বহনকারী গাড়ী “কাজলা এন্টারপ্রাইজ” যাহার রেজিঃ নং- ঢাকা-জ-১৪-০৪৩০ এ মাদক সহ সাধু ওই গাড়িতে অবস্থান করছে। তথ্য নিশ্চিতের লক্ষে গাড়িটি গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে গোয়ালন্দঘাট থানাধীন মকবুলের মোড়ে আসলে গতি রোধ করে ডিবি পুলিশ। এ সময় তল্লাশি করলে একটি পাটের ব্যাগের মধ্য হতে এক কেজি গাঁজা সহ দীর্ঘদিন পালিয়ে থাকা মোঃ দলিল উদ্দিন ওরফে সাধু (৬৯) কে আটক করে ডিবি। আসামী মোঃ দলিল উদ্দিন ওরফে সাধু একজন বড় এবং পুরাতন মাদক চোরাকারবারী। তার নামে একাধীক মাদক মামলাসহ অন্যান্য মামলা রয়েছে।

এছাড়াও দর্শনা থেকে ছেড়ে আসা ঢাকা গামী “জে আর পরিবহন” যার রেজিঃ নং- ঢাকা মেট্রো-ব- ১৫-১৩০৬ গাড়িটি তল্লাশি করে (জে-২) নং সিটে বসা ব্যাক্তি সৌরভ আহমেদ ওরফে রিপন (২৮) কে ২০ বোতল ফেনসিডিল সহ আটক করা হয়।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পৃথক মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে রাজবাড়ীর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*