Tuesday , 20 October 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » গাজীপু‌রে শিল্পপ‌তিকে প্রাণনাশের হুমকি

গাজীপু‌রে শিল্পপ‌তিকে প্রাণনাশের হুমকি

স্টাফ রিপোর্টারঃ তৈরি পোশাক শিল্প মালিক ও রপ্তানিকারকদের সংগঠন (বিকেএমইএ) সদস্য, তরুণ শিল্পপতি মোঃ আনোয়ারুছ সালেক কে ফোন করে মোটা অঙ্কের চাঁদা দাবি করা হয়েছে। নির্দিষ্ট সময়ের মধ্যে চাঁদার টাকা পরিশোধ না করলে প্রাণ নাশের হুমকি প্রদান করা হয়েছে।
হুমকি দাতা নিজেকে দেশের শীর্ষস্থানীয় সন্ত্রাসী সুব্রত বাইন বলে পরিচয় প্রদান করেছে। উল্লেখ্য যে শীর্ষস্থানীয় সন্ত্রাসী ইন্টারপুল মোস্ট ওয়ান্টেড সুব্রত বাইন বর্তমানে ভারতে পালিয়ে থেকে দেশের অপরাধ জগত নিয়ন্ত্রণ করছেন।
তি‌নি গাজীপুর জেলার কাশিমপুরের তৈরি পোশাক শিল্প প্রতিষ্ঠান, এ্যাপারেলস এক্সপ্রেস লিমিটেড ও ইনফিনিটি এপারেলস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক।
গত ১৮ নভেম্বর ২০১৯ ইং বেলা ১১:৪৫ মিনিটে তাঁর ব্যক্তিগত মোবাইলে ফোনে ভারতীয় মোবাইল নম্বর (+ ৯১৮০১৭৮২২৭২৫ ) থেকে ফোন করে মোটা অঙ্কের চাঁদা দাবী করা হয়েছে। দাবীকৃত চাঁদা আগামী এক সপ্তাহের মধ্যে দাবীকৃত চাঁদা পরিশোধ করা না হলে তাকে ও তার পরিবারের সদস্যদের প্রাণ নাশের হুমকি প্রদান করা হয়েছে।
এ ব্যাপারে মোঃ আনোয়ারুছ সালেকের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ইতি পূর্বে অজ্ঞাত সন্ত্রাসীরা তার ব্যবসা প্রতিষ্ঠানে বেশ কয়েকবার হামলা করে বেশ ক্ষতি সাধন করেছে । যার কারণে একটি প্রতিষ্ঠান বন্ধ করে দিতে বাধ্য হয়ে‌ছে কিন্তু বর্তমানে শীর্ষস্থানীয় সন্ত্রাসী সুব্রত বাইনের অব্যাহত এই হুমকিতে তি‌নি ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগ‌ছেন, তাই তার ও তার পরিবারের সুরক্ষার জন্য গাজীপুর মেট্রোপলিটন পুলিশের নিকট একটি সাধারণ ডায়েরি লিপিবদ্ধ করা হয়েছে । এ ছাড়াও গাজীপু‌রে র‍্যাব-১ এর স্পেশাল কোম্পানী ক্রাইম প্রি‌ভেনশন ইউনিটে লি‌খিত অ‌ভি‌যোগ জানা‌নো হ‌য়ে‌ছে।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*