কুষ্টিয়ায় অনির্দিষ্টকালের জন্য জ্বালানি তেল বিক্রি বন্ধের ঘোষণা

কুষ্টিয়া প্রতিনিধিঃ ১৫ দফা দাবীতে কুষ্টিয়ায় আজ থেকে অনির্দিষ্টকালের জন্য জ্বালানি তেল বিক্রি বন্ধের ঘোষণা দিয়ে কর্মবিরতি পালন করছে ট্যাংকলরী শ্রমিক-মালিক ব্যবসায়ীরা।

আজ (রোববার) সকাল ৬টা থেকে জেলার সকল পেট্রল পাম্পগুলো বন্ধ রেখে এই কর্মবিরতি পালন করছে তারা। এতে চরম ভোগান্তীতে পড়েছে মোটরসাইকেল চালকসহ বিভিন্ন পরিবহন চালকরা। কুষ্টিয়ার পেট্রল পাম্পগুলোর মালিক ও শ্রমিকরা বলছেন, সড়কে পুলিশী হয়রানিসহ ১৫ দফা দাবীতে আজ থেকে আমাদের অনির্দিষ্টকালের এই কর্মবিরতি পালন শুরু হয়েছে। খুলনা বিভাগের ট্যাংকলরী মালিক-শ্রমিক ও জ্বালানি তেল ব্যবসায়ীরা আজ থেকে এই কর্মবিরতি পালনের ঘোষনা দেওয়ায় আমরা তাদের দাবীর প্রতি সমর্থন জানিয়ে এই কর্মবিরতি পালন করছি। দাবি পূরণ না হওয়া পর্যন্ত কর্মবিরতি চলবে। এদিকে খুলনা বিভাগসহ রংপুর ও রাজশাহী বিভাগের সকল ট্যাংকলরী মালিক-শ্রমিক ও জ্বালানি তেল ব্যবসায়ীরা এই কর্মবিরতির ডাক দিয়েছে।

এ ব্যাপারে কুষ্টিয়ার জেলা প্রশাসক মোঃ আসলাম  হোসেন দৈনিক সকালবেলাকে বলেন, তাদের এ কর্মবিরতি পালন আজ সকাল থেকে শুরু হয়েছে। ট্যাংকলরী শ্রমিক-মালিক ব্যবসায়ীদের সাথে কথা বলে বিষয়টি দ্রুত সমাধানে কাজ করা হবে।