Friday , 5 March 2021
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » বেতাগীতে ধর্ষণ শেষে শিশু শিক্ষার্থী হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানবন্ধন

বেতাগীতে ধর্ষণ শেষে শিশু শিক্ষার্থী হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানবন্ধন

বেতাগী (বরগুনা) প্রতিনিধি:
বরগুনার বেতাগীতে ৬ বছরের শিশু শিক্ষার্থী মোসা. তামিমা আক্তারকে ধর্ষণ শেষে হত্যার একমাস অতিবাহিত হলেও আসামি সনাক্ত না হওয়া এবং আসামি সনাক্ত করে ফাঁসির দাবিতে মোকামিয়া মাদ্রাসা বাজারে বরগুনা-বেতাগী মহাসড়ক অবরোধ করে মানববন্ধন করেছেন এলাকাবাসী।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) ঘন্টাব্যাপি এ মানববন্ধন কর্মসূচিতে স্থানীয় স্কুল, কলেজ, মাদ্রাসার, প্রায় ২ হাজার শিশুশিক্ষার্থীসহ সকল শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। এতে বক্তব্য রাখেন মোকামিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: মাহবুব আলম সুজন মল্লিক, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো: জালাল উদ্দিন গাজী, মোকামিয়া মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মাওলানা নজরুল ইসলাম, মোকামিয়া আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাহমুদুল হাসান ফেরদৌস, ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক মো: নাসির উদ্দিন মারুফ আকন, মো: শাহআলম, আল-আমিন ও নিহত তামিমার পিতা শহিদুল ইসলাম। বক্তারা বলেন ঘটনার এক মাস অতিবাহিত হলেও সুনিদৃষ্টভাবে কোন আসামিকে সনাক্ত করতে পারেনি প্রশাসন। এজন্য ক্ষোভ প্রকাশ করে বক্তারা মূল হত্যা কারিকে সনাক্ত করে ফাসিঁর দাবি জানান ।

প্রসঙ্গত: ৭ নভেম্বর সন্ধায় উপজেলার মোকামিয়া ইউনিয়নের মাছুয়াখালি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী মোসা: তামিমা আক্তার (৬) এর বাড়ির অদূরে একটা পরিত্যাক্ত পুকুরে লাশ পাওয়া যায়। মামলা সুত্রে জানাযায়,তামিমাকে ধর্ষণ শেষে হত্যা করে উক্ত পুকুরে লাশ ফেলে রাখে।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*