Monday , 8 March 2021
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » বেতাগীতে অ্যাডভোকেটের বিরুদ্ধে ধর্ষণ মামলা : জনমনে ধুম্রজাল

বেতাগীতে অ্যাডভোকেটের বিরুদ্ধে ধর্ষণ মামলা : জনমনে ধুম্রজাল

বেতাগী (বরগুনা) প্রতিনিধি: বরগুনার বেতাগীতে ধর্ষণের অভিযোগে সেলিম আহম্মেদ নামের বরগুনা জর্জ কোর্টের একজন এডভোকেটকে গ্রেফতারে জনমনে ধুম্রজাল সৃষ্টি হয়েছে।

জানাগেছে ৬ নভেম্বর ওই এডভোকেটকে গ্রেফতার করে বেতাগী থানা পুলিশ বরগুনা জেল হাজতে প্রেরণ করেছে।

মামলার এজাহার সুত্রে জানা যায়,বৃহস্পতিবার সন্ধ্যায় ধর্ষিতার স্বামী ঢাকা থাকায় বাড়িতে বসে জোর করে এ ঘটনা ঘটানোর পর বেতাগী থানায় ধর্ষিতা নিজে বাদী হয়ে মামলা করলে ধর্ষণ মামলার অভিযুক্ত আসামি আইনজীবী সেলিম আহম্মেদকে গ্রেফতার করে। তবে সেলিম আহম্মেদের পরিবারের দাবি, স্থানীয় একটি রাজনৈতিক মহল অভিযোগকারি (গৃহকর্মী)কে ম্যানেজ করে তাকে হেয় প্রতিপন্ন ও রাজনৈতিক প্রতিহিংসা পরায়ন হয়ে এ ঘটনার সৃষ্টি করেছে। ধর্ষণ মামলার বাদী ও আসামি বেতাগী উপজেলার কাজিরাবাদ ইউনিয়নের বাসিন্দা। আসামীর বাড়িতেই বাদি গৃহকর্মীর কাজ করেন বলে জানান তারা।

উপজেলার চান্দখালী পুলিশ ফাঁড়ির তদন্ত কর্মকর্তা এস আই মো. হারুন অর রশিদ জানান, এ ঘটনায় মামলা রুজু করে আসামিকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। আলামত জব্ধ করে ডি এন এ পরীক্ষার জন্য যথাযথ কর্তৃপক্ষের কাছে আবেদন করব। এদিকে মামলার বাদীকে বরগুনা জেনারেল হাসপাতালে চেকআপের জন্য পাঠানো হলে তিনি চেকআপ করবে না মর্মে লিখিত দিয়েছেন বলে জানিয়েছেন হাসপাতালের ত্ত্বাবধায়ক মোঃ সোহরাফ উদ্দিন। এ নিয়ে এলাকার জনমনে ধুম্রজাল সৃষ্টি হয়েছে।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*