Thursday , 4 March 2021
Home » দৈনিক সকালবেলা » রাজধানী » ফেসবুক গ্রুপ "এসএসসি ২০১১ ও এইচএসসি ২০১৩ বাংলাদেশ" এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

ফেসবুক গ্রুপ "এসএসসি ২০১১ ও এইচএসসি ২০১৩ বাংলাদেশ" এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ
“মানবতার সেবায় আমরা” স্লোগানকে সামনে রেখে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের গ্রুপ “এসএসসি ২০১১ ও এইচএসসি ২০১৩ বাংলাদেশ” এর উদ্যোগে গরিব ও অসহায় মানুষদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) রাতে রাজধানীর মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম এলাকা লাইনে দাঁড় করিয়ে এবং মিরপুর ৬ নম্বর, ১০ নম্বর, কাজীপাড়া, শেওড়াপাড়া হয়ে ফার্মগেট পর্যন্ত রাস্তার পাশে ঘুমানো মানুষদের এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সাজিদুর রহমান সজিব, শাবনুর নুরী, সজিব জমাদ্দার, মিজানুর রহমান রন, এক্সটেন্ট সজিব।

সাজিদুর রহমান সজিব বলেন, আমাদের এই গ্রুপটি দুই বছর হলো চালু হয়েছে কিন্তু মোটামুটি ভালোভাবে এ বছর থেকে চলছে। সারা বাংলাদেশে যারা এসএসসি ২০১১ ও এইচএসসি ২০১৩ সালে পাস করেছে তারা যুক্ত হচ্ছে। বর্তমানে আমাদের গ্রুপে সদস্য সংখ্যা সাড়ে তিন হাজার। সবাই মিলে ভালো কিছু করার উদ্দেশ্যে নিয়ে আমরা গ্রুপটি চালু করেছি। তার ভিতর একটি হলো অসহায় হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা। তাই আমরা সকলে মিলে যার যার সামর্থ্য অনুযায়ী টাকা দিয়ে এ কর্মসূচীর আয়োজন করেছি।

তিনি আরও বলেন, একটু শীতেই আমরা অনেক ভারি কাপড় পরি কিন্তু তাতেও আমাদের হয় না। মনে হয় আরেকটু ভারি কাপড় পরি। কিন্তু যাদের কোন কাপড়ই নাই তারা কিভাবে থাকে? তারা কিভাবে শীত নিবারণ করে? অবশ্যই তাদের খুব কষ্ট হয়। তাই কিছু মানুষের কষ্ট লাগব করতে আমাদের এই উদ্যোগ। আমরা আশা করবো আমাদের মতো সকলে অসহায়, গরীব মানুষের পাশে এসে দাঁড়াবেন। আপনারা একটি পোশাক কম কিনে তাদের জন্য একটি কিনবেন। সকলের প্রচেষ্টায় আমরা গড়ে তুলতে চাই সুন্দর একটি বাংলাদেশ।

শাবনুর নুরী বলেন, এই গ্রুপটি চালু করার পিছনে আমাদের কিছু মহৎ উদ্দেশ্য ছিল। যা আজ একটি পূরণ হয়েছে। সামনে আরো ভালো কিছু করবো। গ্রুপের পক্ষ থেকে প্রথমবারের মতো এ উদ্যোগ নেওয়া হয়েছে। ভবিষ্যতে সকল বন্ধুদের নিয়ে দরিদ্র মানুষদের কল্যাণে কাজ করে যাবো ইনশা আল্লাহ্‌। সকলে আমাদের জন্য দোয়া করবেন।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*