Monday , 8 March 2021
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » বরিশালের বাকেরগঞ্জে ছুরিঘাতে কলেজ ছাত্র খুন

বরিশালের বাকেরগঞ্জে ছুরিঘাতে কলেজ ছাত্র খুন

সকালবেলা অনলাইন: বাকেরগঞ্জে জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে সজিব বেপারী নামে এক যুবক খুন হয়েছে।
জানা যায়, নিয়ামতি ইউনিয়নের ছোট পুয়াইটা গ্রামের পরিমল সরকার ও সকানাত সরকারের সাথে একই এলাকার তৈয়ব আলী বেপারীর সাথে দীর্ঘদিন যাবৎ জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। গতকাল ২২ ডিসেম্বর সকাল সাড়ে ৮ টায় পরিমল সরকার, সকানাত সরকার তার দলবল নিয়ে জমিতে মাটি কাটতে গেলে তৈয়ব আলী বাধা দেয় এবং পরিমল বাহিনী তৈয়ব আলীকে মারধর করে পরে তৈয়ব আলীর পুত্র সজিব বেপারী ঘটনা স্থলে আসলে পরিমলের পুত্র সুব্রত সরকার ও তার লেলিত সন্ত্রাসীবাহিনী মারধর করে ছুরি পেটের ভিতরে ডুকিয়ে দেয়।
পরে সজিব বেপারীকে বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লোক্সে নিয়ে গেলে কর্তব্যরর্ত ডাক্তার সজিব কে মৃত বলে ঘোষনা করেন। ঘটনার পরে বিক্ষোভে ফেটে পড়ে এলাকাবাসী।
পরে হত্যা কান্ডে জড়িত প্রধান আসামী সুব্রত সরকার সহ ৮ জনকে গ্রেফতার করে বাকেরগঞ্জ থানা পুলিশ।
এঘটনার পরে ঘটনাস্থল পরির্দশন করেন বরিশালের পুলিশ সুপার রাকিব আহম্মেদ, অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার সাঈদ, বাকেরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল কালাম সহ প্রশাসনের নের্তৃবৃন্দ।
 বরিশাল পুলিশ সুপার রাকিব আহম্মেদ জানান, ঘটনার সাথে জড়িতদের সুষ্টু তদন্তের মাধ্যমে আইনের আওতায় বিচার করা হবে। হত্যা কান্ডের ঘটনা অন্য কোন দিকে প্রবাহিত করার কোন সুযোগ নেই।
Attachments area

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*