Tuesday , 2 March 2021
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » শিক্ষাসংস্কৃতি » ক্যাম্পাস » জেএসসি পরীক্ষার ফলাফলে বরগুনার এভারগ্রীন পাবলিক মডেল স্কুল শীর্ষে

জেএসসি পরীক্ষার ফলাফলে বরগুনার এভারগ্রীন পাবলিক মডেল স্কুল শীর্ষে

জেএসসি পরীক্ষার ফলাফলে বরগুনার এভারগ্রীন পাবলিক মডেল স্কুল সবার শীর্ষে। ২০১৯ সালের জেএসসি পরীক্ষায় এভারগ্রীন পাবলিক মডেল স্কুল থেকে ২১ শিক্ষার্থী এ+,১৭ জন এ এবং ৮জন শিক্ষার্থী এ- পেয়ে উল্টীর্ণ হয়েছেন। বরগুনা শহরের প্রাণ কেন্দ্র কলেজ রোড এলাকায় এভারগ্রীন পাবলিক মডেল স্কুলটি অবস্থিত । এ স্কুল থেকে ২০১৯ সালের জেএসসি পরীক্ষায় ৪৬ জন শিক্ষার্থী অংশ নেয় এবং শতভাগ পরীক্ষারর্থী পাস করেন। ২০১৭ সালে এ স্কুলটি প্রতিষ্ঠিত হওয়ার পর থেকেই স্কুলের শিক্ষার্থীরা কৃর্তিত্বপূর্ণ ফলাফল অর্জন করে আসছে। জেলা শহরের সদ্য প্রতিষ্ঠিত স্কুলে জেএসসিতে এমন ফলাফল অর্জন ইতিহাসে বিরল।
উল্লেখ্য যে গত ৩১ ডিসেম্বর স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্যানেল মেয়র মো.রইসুল আলম রিপন ও এভারগ্রীন পাবলিক মডেল স্কুল এর অধ্যক্ষ আলহাজ্ব মো. আবদুল জব্বার আকন এর নের্তৃত্বে স্কুলের শিক্ষার্থীরা জেএসসিতে একশত পারসেন্ট সাফল্য অর্জন করায় শহরের প্রধান প্রধান সড়কে বিজয় র‌্যালী করেন।
প্রাইভেট স্কুলে এমন সাফল্য এর ব্যাপারে এভারগ্রীন পাবলিক মডেল স্কুল এর অধ্যক্ষ আলহাজ্ব মো. আবদুল জব্বার আকন এর কাছে জানতে চাইলে তিনি জানান,আমরা শিক্ষক ,ছাত্র ওধভিবাবকের সমন্বিত প্রচেষ্টায় এ সাফল্য জনক ফলাফল অর্জন করা সম্ভব হয়েছে।
এভারগ্রীন পাবলিক মডেল স্কুল এর ম্যানেজিং কমিটির সভাপতি ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্যানেল মেয়র মো.রইসুল আলম রিপন জানান, এ স্কুলে দক্ষ শিক্ষক দ্বারা শিক্ষার্থীদের হাতে কলমে শিক্ষা দেয়া হয় । তাছাড়া শিক্ষার্থীদে কোন বিষয় প্রাইভেট পড়তে হয়না।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*