Saturday , 27 February 2021
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » দেশগ্রাম » সন্ত্রাসীদের তৎপরতা বন্ধের দাবীতে আওয়ামী লীগের সংবাদ সম্মেলন।

সন্ত্রাসীদের তৎপরতা বন্ধের দাবীতে আওয়ামী লীগের সংবাদ সম্মেলন।

রবিবার (৫ জানুয়ারি) বান্দরবান পার্বত্য জেলা পরিষদ ও জেলা আওয়ামীলীগ এর আয়োজনে পার্বত্য জেলা পরিষদের হলরুমে  সংবাদ সম্মেলনে অনুষ্ঠিত হয়।
  সশস্ত্র সন্ত্রাসীদের তৎপরতা জন প্রতিনিধিদের হত্য,হত্যার হুমকি ও ব্যাপক চাঁদাবাজিতে অতিষ্ঠ হয়ে,অবৈধ অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
 সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি ও পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা অভিযোগ করে বলেন,পার্বত্য এই জেলার
 বিভিন্ন এলাকায় পাহাড়ের সন্ত্রাসীদের অপতৎপরতা বেড়ে গেছে,ভয়ে এলাকার মানুষ এখন চরম আতংকে রয়েছেন।
  জনপ্রতিনিধিরা সন্ত্রাসীদের ভয়ে এখন এলাকায় যেতে পারছে না। পাহাড়ের মানুষ সন্ত্রাসীদের কাছে জিম্মী হয়ে পড়েছে,সরকারি উন্নয়ন কাজ ও মানুষের জীবনযাত্রায় প্রভাব বিস্তার করছে এই অস্ত্রধারী সন্ত্রাসীরা। নতুন বছরে ও সন্ত্রাসীদের এই কর্মকান্ড এলাকার জনসাধারণকে নতুনভাবে আতংকিত করছে।
এসময় তিনি আরো বলেন,রুমা, রোয়াংছড়ি, রাজবিলা, কুহালং সহ বিভিন্ন দুর্গম এলাকায় পাহাড়ের আঞ্চলিক সংগঠন জেএসএস, জেএসএস সংস্থারপন্থি, মগ বাহিনীসহ দলছুট অজ্ঞাত কয়েকটি সন্ত্রাসী বাহিনী এলাকার নিরীহ মানুষের কাছ থেকে ব্যাপক হারে চাঁদা আদায় করছে। সশস্ত্র সন্ত্রাসীদের বিরুদ্ধে জোরালো অভিযান পরিচালনা করা ও অবৈধ অস্ত্র উদ্ধারের জন্য সরকারের কাছে জোর দাবি জানান তিনি।
সংবাদ সম্মেলনে  উপস্থিত ছিলেন,বান্দরবান সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রাজু মং মারমা, পৌরসভার কাউন্সিলর অজিত কান্তি দাশ, সদর ইউপি চেয়ারম্যান সাবু খয় মার্মা, রাজবিলা ইউপি চেয়ারম্যান ক্য অং প্রু মারমা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি পাইহ্লা অং মার্মাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*