সিরাজগঞ্জ বঙ্গবন্ধু প্রিমিয়ার লিগ এসপিএল টি-২০ তৃতীয় আসরের নতুন দল ‘স্বাধীন সিরাজগঞ্জ’র আত্বপ্রকাশ

সিরাজগঞ্জ প্রতিনিধি:

আগামী ১৮’ই জানুয়ারি পর্দা উঠতে যাচ্ছে সিরাজগঞ্জ ক্রিকেট এসোসিয়েশনের উদ্যোগে আয়োজিত সিরাজগঞ্জ বঙ্গবন্ধু প্রিমিয়ার লিগ-এসপিএল টি-২০’র তৃতীয় আসরের। এ বছরে মোট ছয়টি দল এই টুর্নামেন্টে অংশগ্রহন করবে। এবছর নতুন দল হিসেবে আত্বপ্রকাশ করছে স্বাধীন সিরাজগঞ্জ।

স্বাধীন সিরাজগঞ্জ টিম ব্যাবস্থাপনায় নিয়োজিতদের সাথে কথা বলে জানা যায়, দুইটি আসর পেরিয়ে তৃতীয় বছরে শুরু হতে যাচ্ছে সিরাজগঞ্জ বঙ্গবন্ধু প্রিমিয়ার লিগ-এসপিএল টি-২০। এই টুর্নামেন্টে অংশগ্রহন করার মাধ্যমে জেলার ক্রিকেটকে আরো এগিয়ে নেবার প্রত্যায়েই গঠন করা হয়েছে ক্রিকেট টিম ‘স্বাধীন সিরাজগঞ্জ’। ইসাবেলা ফাউন্ডেশনের সার্বিক তত্বাবধানে গঠিত এই টিমটির ব্যাবস্থাপনার দায়িত্বে রয়েছেন একঝাক অভিঙ্গ সাবেক ও বর্তমান ক্রিকেট খেলোয়ার ও ক্রিকেটপ্রেমী। স্বাধীন সিরাজগঞ্জের কোচ হিসেবে দায়িত্বে পালন করছেন রিপন রিয়াল, টিম ম্যানেজার হিসেবে রয়েছেন রনি হাসান। এছাড়া এই ক্রিকেট টিমটির সার্বিক পরিচালনার দায়িত্বে রয়েছেন ক্রিকেটপ্রেমী পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুলতান মাহমুদ ও সাবেক জেলা আওয়ামীলীগ নেতা নাসিমুল হক নাসিম।

স্বাধীন সিরাজগঞ্জ ক্রিকেট টিম বিষয়ে পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুলতান মাহমুদ বলেন, আমাদের টিমে স্থানীয় ও জাতীয় পর্যায়ের বেশ কিছু পরিচিত ক্রিকেটার অংশগ্রহন করবে। আশা করছি সুন্দর ক্রিকেট খেলা উপহার দেবার মাধ্যমে স্বাধীন সিরাজগঞ্জ ক্রিকেট টিম সিরাজগঞ্জবাসির নজর কাড়বে এবং বিজয়ী হবে ইনশাআল্লাহ।

উল্লেখ্য, আগামী ১৮’ই জানুয়ারি শহরের শহীদ শামসুদ্দিন স্টেডিয়ামে সিরাজগঞ্জ বঙ্গবন্ধু প্রিমিয়ার লিগ-এসপিএল টি-২০’র তৃতীয় আসরের জমকালো উদ্বোধনী অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টের দ্বিতীয় দিন স্বাধীন সিরাজগঞ্জ টিম’র প্রথম খেলা অনুষ্ঠিত হবে। এই টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে ০৭’ই ফেব্রুয়ারি।