Saturday , 6 March 2021
Home » দৈনিক সকালবেলা » রাজধানী » ইসিকে নির‌পেক্ষ ভূ‌মিকা পালন করার আহবান তাবিথের

ইসিকে নির‌পেক্ষ ভূ‌মিকা পালন করার আহবান তাবিথের

অনলাইন ডেস্কঃ নির্বাচন ক‌মিশ‌নের প্রতি আহবান জা‌নি‌য়ে তা‌বিথ আউয়াল ব‌লেন, আপনারা নির‌পেক্ষ ভূ‌মিকা পালন করুন। যা‌তে ভোটাররা ভয় ভী‌তি মুক্ত হ‌য়ে ভোট প্রয়োগ কর‌তে পা‌রেন। আমরা ইসিতে ১৪০টার বেশি অভিযোগ দিয়েছি। এগুলো আমলে না নিয়ে ১০২টা নিষ্পত্তি করে দিয়েছে। এই যদি হয় ইসির ভূমিকা তাহলে ঢাকায় নির্বাচনের যে উৎসব আছে বিলীন হয়ে যাবে।
পুলিশসহ আইনশৃঙ্খলা বা‌হিনী নির‌পেক্ষভা‌বে দা‌য়িত্ব পালন করলে বি‌রোধী দ‌লের পু‌লিং এজেন্ট‌দের বের কর‌তে পার‌বে না ব‌লে জা‌নি‌য়ে‌ছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল। বিগত নির্বাচ‌নে বিএন‌পির পু‌লিং এজেন্ট‌দের বের ক‌রে দেয়া হয়। এবার আপনা‌দের করণীয় কী প্রশ্ন করা হ‌লে তিনি বলেন, আজ মঙ্গলবার পৌ‌নে বারটার দি‌কে শের শাহ সুরী ঈদগাঁও মা‌ঠের সাম‌নে পথসভা, এরপ‌রে টাউন হল, জা‌কির হো‌সেন রো‌ড, জে‌নেভা ক্যা‌ম্পে, কাজী নজরুল ইসলাম রোড, নূরজাহান রো‌ডের মো‌ড়ে পথসভা কর‌বেন বলে জানান তিনি।
ভোটের আর মাত্র কয়েকটা দিন বাকি আছে। আপনারা সজাগ সতর্ক থাকুন। নিজের ভোট নিজে দিবেন। আমরা যখনই আমাদের ভোট দিবো না, তখনি অন্য কেউ ভোট চুরি করতে পারে এবং আমাদের ভোট অন্যস্থানে দিয়ে দিবে। আমাদেরকে রুখে দাঁড়াতে হবে। প্রত্যেকে সকাল সকাল ভোট দিতে যাবো।
তিনি আরো বলেন, বর্তমান সরকার ভয় পাচ্ছে। গণঅভ্যুত্থান ঘটে গেছে। এবার ধানের শীষে ব্যাপক ভোট পড়বে।তাই তারা বিশৃঙ্খলা ও বির্তক সৃষ্টি করবে। আমরা কোন সুযোগ দিবো না। ১ তারিখ সবাই নির্ভয়ে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবো। আমরা সবচেয়ে বড় পরির্বতন আনবো। জনগণের ক্ষমতা ফিরিয়ে আনবো।
মেয়রপ্রার্থী বলেন, ঢাকাকে আমরা বসবাসযোগ্য সবুজায়ন করবো।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*