Wednesday , 2 December 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » হাজতখানায় 'সেলফি' তোলা নিয়ে তুমুল তোলপাড়

হাজতখানায় 'সেলফি' তোলা নিয়ে তুমুল তোলপাড়

অনলাইন ডেস্কঃ
বরগুনা জেলা ও দায়রা জজ আদালতের হাজতখানায় তোলা একটি ‘সেলফি’ নিয়ে চলছে তুমুল তোলপাড়। ছবিতে থাকা যুবকরা বরগুনার আলোচিত রিফাত হত্যা মামলার আসামি। জেল সুপার আনোয়ার হোসেন নিশ্চিত করেছেন ছবিটি বরগুনা কারাগারের নয়, এটি কোর্ট হাজতের। তিনি বলেন, কারাগারের ভেতর ও বাইরে আসা যাওয়ার সময় আসামিদের প্রত্যেককে একাধিকবার তল্লাশি করা হয়। কারাগারের বিধি লঙ্ঘন করবে এমন কোনো কার্যকলাপের সুযোগ আসামিদের নেই।
ছবিটি রিফাত হত্যা মামলায় চলমান স্বাক্ষ্য গ্রহণের দিন তোলা। তবে নির্দিষ্ট তারিখ জানা যায়নি। আদালতে হাজিরার আগে কোর্ট হাজতে অপেক্ষমান সময়ে আসামিরা ছবিটি তুলেছেন। তবে দায়িত্বরত কোর্ট ইন্সপেক্টর হাজতে ছবি তোলার বিষয়টি অস্বীকার করেছেন। 
সেলফিটিতে দেখা যায় রিফাত হত্যা মামলার অন্যতম আসামি মোহাইমিনুল ইসলাম সিফাত সেলফি তুলছেন। তার পেছনেই রয়েছেন আসামি রাফিউল ইসলাম রাব্বি, মাঝখানে রিফাত হত্যা মামলার প্রধান আসামি রিফাত ফরাজী এবং তার ডানে হাসান ও টিকটক হৃদয়।
এদিকে বরগুনা কোর্ট পুলিশের পরিদর্শক মো. বাবুল বলেন, কোর্ট হাজতে এরকম ছবি তোলার কোনো সুযোগ নেই। তবে খোঁজ নিয়ে দেখা হবে ছবিটি কীভাবে কখন তোলা হয়েছে। সেটি আসামিরা তুলেছেন, নাকি বাইরে কেউ গোপনে ছবি তুলেছেন তা যাচাই করা হবে।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*