Friday , 26 February 2021
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » শিক্ষাসংস্কৃতি » ক্যাম্পাস » প্রশ্নের উত্তর তৈরি ও সরবরাহের অভিযাগে দণ্ডিত পাঁচ মাদরাসা শিক্ষক

প্রশ্নের উত্তর তৈরি ও সরবরাহের অভিযাগে দণ্ডিত পাঁচ মাদরাসা শিক্ষক

অনলাইন ডেস্কঃ
দাখিল পরীক্ষার বহুনির্বাচনী প্রশ্নের উত্তর তৈরি ও সরবরাহের অভিযাগে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে চার মাদরাসা শিক্ষককে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। আজ সোমবার দুপুরে আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাজিমুল হায়দার এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। একই সঙ্গে ওই শিক্ষকদের প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়।
দণ্ডিতরা হলেন, আশুগঞ্জ উপজেলার চরচারতলা ইসলামিয়া আলীম মাদরাসার সহকারী সুপার মো. মাজহারুল ইসলাম, সহকারী শিক্ষক মো. শফিকুল ইসলাম, খোলাপাড়া ওমেদ আলী শাহ দাখিল মাদরাসার সহকারী সুপার মো. মহিউদ্দিন, তালশহর করিমিয়া ফাজিল মাদরাসার প্রভাষক কবির হোসেন ও সরাইল উপজেলার পানিশ্বর মাদেনিয়া গাউছিয়া দাখিল মাদরাসার সহকারী সুপার আব্বাস আলী। দণ্ডিতদের ব্রাহ্মণবাড়িয়া জেলহাজতে পাঠানো হয়েছে।
সূত্রে জানা গেছে, সোমবার আশুগঞ্জ ফার্টিলাইজার স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে দাখিলের কোরআন মজিদ ও তাজবিদ পরীক্ষা চলছিল। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আবুল হোসেনকে সঙ্গে নিয়ে ইউএনও ওই কেন্দ্রে যান। তাঁরা গিয়ে দেখতে পান কোনো দায়িত্ব না থাকলেও ওই পাঁচ শিক্ষক কেন্দ্রটিতে প্রবেশ করে বহুনির্বাচনী প্রশ্নের উত্তরপত্র তৈরি ও সরবরাহ করেন। এ সময় হাতেনাতে তাদের আটক করে সাজা দেন ভ্রাম্যমাণ আদালত।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*