Sunday , 28 February 2021
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » টাঙ্গাইলে কেন্দ্র সচিবসহ দুই শিক্ষকের জেল এবং দুই শিক্ষার্থীকে বহিস্কার

টাঙ্গাইলে কেন্দ্র সচিবসহ দুই শিক্ষকের জেল এবং দুই শিক্ষার্থীকে বহিস্কার

অনলাইন ডেস্কঃ
টাঙ্গাইলের কেন্দ্র সচিবসহ দুই শিক্ষককে ১৫দিন করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। আজ মঙ্গলবার উপজেলার বাঁশতৈল মো: মনশুর আলী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে মির্জাপুুর উপজেলা নির্বাহী অফিসার মো: আবদুল মালেক এ আদেশ দেন। এসময় আরো দুই শিক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। একই কেন্দ্রের সহকারী সচিব মো: আমজাদ হোসেনকে নতুন কেন্দ্র সচিব নিয়োগ দেওয়া হয়েছে।
ভ্রাম্যমান আদলত সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওই কেন্দ্রে অভিযানে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা। এসময় অনিয়ম-দুর্নীতি ও স্বজনপ্রীতির সুনির্দিষ্ট অভিযোগ পাওয়ায় কেন্দ্র সচিব ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি এবং বাঁশতৈল মো: মনশুর আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: এমরান হোসেন (৫৪) ও একই বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক মো: নজরুল ইসলামকে (৫৯) আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমান আদালত বসিয়ে তাদের ১৫ দিন করে কারাদণ্ড প্রদান করা হয়। একই বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের এসএসসি পরীক্ষার্থী মমিত হাসান ও সবুজ আল মামুনকে বহিষ্কার করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো আবদুল মালেক বলেন, এবার এ উপজেলায় এসএসসি পরীক্ষা দিচ্ছে ৪ হাজার ৯৫১ শিক্ষার্থী। এর মধ্যে ২৩৭৬ ছাত্র ও ছাত্রী ২৫৭৫ জন। উপজেলার বাঁশতৈল মো: মনশুর আলী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৯১৫ জন, মির্জাপুর এস কে পাইলট সরকারী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১৬২৭ জন, মির্জাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৭৫৫ জন, জামুর্কি নবাব স্যার আব্দুল গনি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৭৫৫ জন এবং রাজাবাড়ি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৬০৭ শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিচ্ছেন।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*