Wednesday , 25 November 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » ৩১২ জনের মধ্যে করোনাভাইরাস পাওয়া যায়নি: আইইডিসিআর

৩১২ জনের মধ্যে করোনাভাইরাস পাওয়া যায়নি: আইইডিসিআর

অনলাইন ডেস্কঃ
চীনের উহান থেকে আসা ৩১২ জনের মধ্যে ৮ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেই ৮ জনের কারও দেহে করোনাভাইরাস পাওয়া যায়নি। রাজধানীর মহাখালীতে জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক মীরজাদী সেব্রিনা সোমবার সংবাদ সম্মেলন করে এ কথা জানিয়েছেন। তিনি জানান, ‘আমরা তাঁদের সবার রিপোর্ট হাতে পেয়েছি। তাদের দেহে করোনাভাইরাস পাওয়া যায়নি।’
মীরজাদী সেব্রিনা বলেন, উহান থেকে আসা ৭ বাংলাদেশিকে পরীক্ষা শেষে ফিরিয়ে নিয়ে যাওয়া হয়েছে আশকোনো হজ ক্যাম্পে। আর অন্তঃসত্ত্বা নারীর ঝুঁকি থাকায় তাঁকে রাজধানীর সিএমএইচ হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। এ ছাড়া উহান থেকে ফেরত আসা সব বাংলাদেশির বিমানে থাকা অবস্থায় পরীক্ষা-নিরীক্ষা করা হয়। তখন ওই আটজনের দেহে তাপমাত্রা বেশি থাকায় তাঁদের হাসপাতালে নেওয়া হয়েছিল।

৩১২ জন বাংলাদেশিকে নিয়ে বাংলাদেশ বিমানের বিশেষ ফ্লাইটটি গত শনিবার বেলা ১১টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। তাঁদের মধ্যে ৮ জনকে হাসপাতালে ভর্তি করা হয় এবং বাকিদের আশকোনা হজ ক্যাম্পে নিয়ে যাওয়া হয়। সেখানে ১৪ দিন পর্যবেক্ষণে রাখার পর তাঁদের ছেড়ে দেওয়া হবে।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*