Thursday , 25 February 2021
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » বিনোদন » বলিউড » নৃত্যশিল্পীর অভিযোগঃ আমাকে জোর করে বিছানায় নেয় গণেশ

নৃত্যশিল্পীর অভিযোগঃ আমাকে জোর করে বিছানায় নেয় গণেশ

অনলাইন ডেস্কঃ
এক সপ্তাহের মাথায় আবারও বলিউডের খ্যাতনামা কোরিওগ্রাফার গণেশ আচারিয়ার বিরুদ্ধে যৌনহেনস্তা অভিযোগ আনলেন আরেক নৃত্যশিল্পী। কয়েক দিন আগেই দিব্যা কোটিয়ান নামে ইন্ডাস্ট্রির এক কনিষ্ঠ নৃত্যশিল্পী গণেশের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন।
ভারতের সংবাদমাধ্যম এনিডিটিভির প্রতিবেদন বলছে, ওই নৃত্যশিল্পীর দাবি নব্বয়ের দশকে তাকে যৌনহেনস্তা করেছিলেন গণেশ আচারিয়া।তার বয়ানে তিনি আরও বলেছেন, ‘প্রায় দিন দশেক আগে এই ঘটনাটি ঘটেছিল। আজ আমি বিবাহিত, আমার সন্তানও ছিল। কিন্তু তাও ওনার মধ্যে আজও কোনও পরিবর্তন আসেনি। এরপর কিছুদিন আগে আমি তখন গণেশ আচারিয়ার বিরুদ্ধে দায়ের হওয়া অভিযোগের বিষয়ে পড়ি,  তখন মনস্থির করি এবার বলব। ১৯৯০ সালে আমি পশ্চিম আন্ধেরির সাহিবা হলে নাচ শিখতে যেতাম। সেখানে তখন বহু নৃত্যশিল্পী নাচ শেখাতে আসতেন। কমল স্যারের সেই সময় সহকারী ছিলেন আচারিয়াজি। আমার তখন আঠেরো বছর বয়স হবে। ‘
এরপর একদিন নাচ শেখানোর অজুহাতে সান্তাক্রুজে ডেকে কীভাবে তার সঙ্গে অশ্লীল ব্যবহার করেছিলেন গণেশ তাও বলেছেন ওই নৃত্যশিল্পী। তিনি পুলিশকে জানিয়েছেন, নাচ শেখানো তো দূরের কথা কাঁধে, থুতনিতে চুম্বন করেছিলেন গণেশ। জোর করে বিছানায় শুইয়ে সারা শরীরে অশ্লীল ভাবে হাত দেন, এমনকী বিয়ের প্রতিশ্রুতি দিয়ে যৌন সম্পর্কও স্থাপন করতে চেয়েছিলেন তিনি।এর আগে ৩৩ বছর বয়সী এক নারী সহকর্মীর সঙ্গে অশালীন আচরণের অভিযোগে গণেশ আচারিয়াকে বয়কটের দাবি তুলেছিলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। যদিও নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন গণেশ।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*