Sunday , 7 March 2021
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » সহপাঠীকে অপহরণ : গ্রেফতার ৪ এসএসসি পরীক্ষার্থী

সহপাঠীকে অপহরণ : গ্রেফতার ৪ এসএসসি পরীক্ষার্থী

এক এসএসসি পরীক্ষার্থীকে অপহরণ ও মুক্তিপণ দাবির ঘটনায় অপর চার এসএসসি পরীক্ষার্থীকে গ্রেফতার করা হয়েছে। পরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। ঘটনাটি ঘটেছে দিনাজপুরে।
জানা যায়, জাতীয় জরুরি সেবা ৯৯৯ থেকে ফোন পেয়ে অভিযান পরিচালনা করে দিনাজপুর কোতোয়ালি থানা পুলিশ। অভিযানে অপহৃত পরীক্ষার্থী শাকিবকে (১৭) উদ্ধার করা হয়। সোমবার দুপুরে চার অপহরণকারীকে গ্রেফতারের সংবাদ নিশ্চিত করে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান দিনাজপুর সদর থানার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুজন সরকার।

ঘটনায় অভিযুক্ত চার শিক্ষার্থী হলেন, রনি ইসলাম (২১), মনিরুল ইসলাম (২২), জিল্লুর মেহেদী (১৯) এবং মামুন হোসেন (১৯)।

পুলিশ জানায়, গতকাল রোববার এসএসসি পরীক্ষার্থী সাকিব গণিত পরীক্ষা শেষে সদর উপজেলার গোবিন্দপুর দিনাজপুর সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্র থেকে বের হয়ে বাড়ি ফিরছিল। দিনাজপুর-রংপুর মহাসড়কের ওপর থেকে চারটি মোটরসাইকেলে ৭/৮ জন এসে সাকিবের মুখ জোর করে চেপে ধরে এবং মোটরসাইকেলে উঠিয়ে নিয়ে যায়। সদর উপজেলাধীন আত্রাই নদীর পশ্চিমপাড়া বীরগাঁওস্থ কবরস্থানে একটি পরিত্যক্ত টিনের ঘরে আটকে রেখে পিটিয়ে আহত করে। পরে তারা মোবাইল ফোনের মাধ্যমে সাকিবের পরিবারের কাছে দুই লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে।
সাকিবের পরিবার থেকে ৯৯৯-এ বিষয়টি জানানো হয়। বিষয়টি জানতে পেরে পুলিশ বীরগাঁও কবরস্থানে অভিযান চালিয়ে চার অপহরণকারীদের গ্রেফতার করে এবং সাকিবকে উদ্ধার করে।
এ ঘটনায় রোববার রাতেই সাকিবের মামা বাদী হয়ে অপহরণপূর্বক মুক্তিপণ দাবির অভিযোগে থানায় সাতজনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন।
দিনাজপুর সদর থানার অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার বলেন, গ্রেফতার চারজনকে দুপুরে আদালতে প্রেরণ করা হয়। বিচারক তাদের জেলা-হাজতে পাঠানোর নির্দেশ দেন।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*