Saturday , 6 March 2021
Home » জাতীয় » 'দিল্লিতে আপ জিতছে, বিজেপি হারছে, আমি খুবই খুশি: মমতা

'দিল্লিতে আপ জিতছে, বিজেপি হারছে, আমি খুবই খুশি: মমতা

সকালবেলা আন্তর্জাতিক ডেস্ক:
ভারতের দিল্লির বিধানসভা নির্বাচনে পুনরায় ক্ষমতায় ফিরছে অরবিন্দ কেজরিওয়ালের আম আদমী পার্টি(এএপি)। এদিকে, ‘দিল্লিতে আপ জিতছে, বিজেপি হারছে, আমি খুবই খুশি।’ দিল্লি নির্বাচনের ফলাফল নিয়ে এ ভাষাতেই মুখ খুললেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল প্রধান মমতা বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে শুভেচ্ছা জানিয়েছেন মমতা।
দিল্লি ভোটের ফলাফলকে সামনে রেখে বিজেপিকে আক্রমণ করে আজ মমতা বলেন, মহারাষ্ট্র, ঝাড়খণ্ডে দেখেছেন আপনারা, এবার দিল্লি, যেখানেই ভোট হচ্ছে, সেখানেই বিজেপি হারছে। সঙ্কীর্ণতা, বিভাজনের রাজনীতি মানুষ চায় না। মানুষ উন্নয়ন চায়।
উল্লেখ্য, দিল্লি বিধানসভা নির্বাচনে আবারও বড় ব্যবধানে জিতে ক্ষমতায় আসতে চলেছে কেজরিওয়ালের আম আদমি পার্টির সরকার।
দিল্লি ভোটের ফল প্রসঙ্গে তৃণমূলনেত্রী বলেন,এটা গণতন্ত্রের জয়, দিল্লিবাসীর জয়, কেজরিওয়ালের জয়। আমি খুব খুশি যে আপ জিতছে, বিজেপি হারছে। যেখানেই ভোট হচ্ছে সেখানেই বিজেপি হারছে। বিজেপির সঙ্কীর্ণ, বিদ্বেষ, বিভাজনের রাজনীতি মানুষ চায় না। মানুষ উন্নয়ন চায়। আমি খুব খুশি যে এত ধর্মান্ধতা, সঙ্কীর্ণতার রাজনীতি করেও জয় হয়েছে দিল্লিবাসীর। আস্ত একটা কেন্দ্রীয় সরকার তার সর্বস্ব এজেন্সি দিয়ে গায়ের জোরে একটা কিছু করবে বলে দখল করার চেষ্টা করেছিল, করতে পারেনি। দিল্লিবাসীকে অভিনন্দন। 
এ প্রসঙ্গে মমতা আরও বলেন, আশা করবো, এবার সিএএ, এনআরসি, এনপিআর প্রত্যাহার করে দেশের অর্থনীতি মজবুত করবে বিজেপি।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*