Wednesday , 2 December 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » দেশগ্রাম » হবিগঞ্জের বানিয়াচংয়ে ইউপি সদস্যকে হত্যা করেছে দুর্বৃত্তরা

হবিগঞ্জের বানিয়াচংয়ে ইউপি সদস্যকে হত্যা করেছে দুর্বৃত্তরা

সকালবেলা অনলাইন ডেস্কঃ
হবিগঞ্জের বানিয়াচং উপজেলার পুকড়া ইউনিয়নের ৮ নম্বর  ওয়ার্ডের মেম্বার অরুন দাশকে (৬০) হত্যা করেছে দুর্বৃত্তরা।অরুন দাশ পশ্চিম পুকড়া গ্রামের মৃত অনিশ দাশের ছেলে।আজ মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) সকালে উপজেলার পশ্চিম পুকড়া গ্রামের ফারুক মিয়ার পরিত্যক্ত পুকুর পাড় থেকে তাঁর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
পুকড়া ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেন, মেম্বার অরুন দাশ সোমবার পার্শ্ববর্তী কবিরপুর গ্রামের একটি উৎসবে যান। সন্ধ্যার পর তিনি উৎসব থেকে বের হলেও বাড়িতে ফেরেননি। আজ মঙ্গলবার ভোরে তার ভাগ্নে গরুর জন্য ঘাস কাটতে গেলে ফারুক মিয়ার পরিত্যক্ত পুকুর পাড়ে অরুন দাশের লাশ পড়ে থাকতে দেখেন। লাশের শরীরে অসংখ্য ফোলা জখম  রয়েছে। একটি চোখও নষ্ট অবস্থায় পাওয়া যায়। লাশের আলামত দেখে মনে হয়েছে দূরবর্তী কোন স্থানে তাঁকে হত্যার পর টেনে হিঁচড়ে হত্যাকারীরা ওই স্থানে ফেলে গেছে।
খবর পেয়ে আজ মঙ্গলবার দুপুরে হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, বানিয়াচং-আজমিরীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ সেলিম ও বানিয়াচং থানার ওসি রঞ্জন কুমার সামন্ত ঘটনাস্থল পরিদর্শন করেন।
এদিকে, ইউপি সদস্য অরুন দাশ খুন হওয়ার খবর পেয়ে তাঁর পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। স্বজনরা এ সময় কান্নায় ভেঙে পড়েন।
বানিয়াচং-আজমিরীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ সেলিম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড। এ ব্যাপারে তদন্ত চলছে। আমরা আশা করছি দ্রুত প্রকৃত রহস্য উদঘাটন করতে পারব। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তা হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে জানান তিনি।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*