Monday , 8 March 2021
Home » দৈনিক সকালবেলা » পাচঁফোড়ন » ওবায়দুল কাদেরকে ফোন করায় ফখরুলের সমালোচনা করেছেন মান্না

ওবায়দুল কাদেরকে ফোন করায় ফখরুলের সমালোচনা করেছেন মান্না

সকালবেলা অনলাইন ডেস্কঃ 
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে টেলিফোন করেছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সম্প্রতি এই দুই নেতার ফোনালাপের পর খালেদা জিয়ার মুক্তির বিষয়ে নতুন তৎপরতা শুরু হয়েছে।ওবায়দুল কাদেরের সঙ্গে ফখরুল ফোনালাপে খালেদা জিয়ার মুক্তির বিষয়ে প্রধানমন্ত্রীর কাছে তাদের আবেদনটা জানাতে বলেছেন, মৌখিকভাবে।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে মির্জা ফখরুলের ফোন করার সমালোচনা করেছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক ও ঐক্যফ্রন্টের নেতা মাহমুদুর রহমান মান্না।
রোববার জাতীয় প্রেস ক্লাবে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে গণতন্ত্র ফোরাম আয়োজিত প্রতিবাদ সভায় ফখরুলের উদ্দেশে তিনি বলেন, আপনারা বলছেন, আপনারা বেগম জিয়ার সুচিকিৎসা চান এবং নিঃশর্ত মুক্তি চান। সত্যিই কি আপনারা নিঃশর্ত মুক্তি চান? তাহলে ফোন করলেন কেন? কী কথা হয়েছে ফোনে?
খালেদা জিয়া ১৭ কোটি মানুষের নেত্রী উল্লেখ করে তিনি বলেন, আমি কিন্তু মনে করি না- বেগম জিয়া একা।বেগম জিয়া বাংলাদেশের সবচাইতে জনপ্রিয় রাজনীতিবিদ যার পেছনে ১৭ কোটি মানুষ আছে। এই ১৭ কোটি মানুষকে মুক্তির আন্দোলনের জন্য সংঘবদ্ধ করে যদি এগিয়ে নিয়ে যেতে পারেন তাহলে আপনারা জিতবেন।তিনি বলেন, লড়াই ছাড়া খালেদা জিয়ার মুক্তি হবে না। লড়াইয়ের মাধ্যমেই তাকে মুক্ত করতে হবে।
গণতন্ত্র ফোরামের সভাপতি ভিপি ইব্রাহিমের সভাপতিত্বে প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, নির্বাহী কমিটির সদস্য বিলকিস ইসলাম, রাজিয়া আলিম, তাঁতী দলের আহ্বায়ক আবুল কালাম আজাদ, ঢাকা মহানগর দক্ষিণর বিএনপির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন প্রমুখ।
প্রসংগত উল্লেখ্য যে, দুই বছর ধরে কারাবন্দি রয়েছেন বেগম খালেদা জিয়া।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*