Wednesday , 25 November 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » দেশগ্রাম » সিরাজগঞ্জের ছোনগাছা হাটে ভয়াবহ অগ্নিকান্ডে ১১ দোকান ভস্মীভূতঃ প্রায় ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

সিরাজগঞ্জের ছোনগাছা হাটে ভয়াবহ অগ্নিকান্ডে ১১ দোকান ভস্মীভূতঃ প্রায় ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

সকালবেলা অনলাইন ডেস্কঃ
সিরাজগঞ্জের ছোনগাছা হাটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ১১টি দোকান ও দোকানে থাকা মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। গতকাল রবিবার দিবাগত রাত দেড়টার দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার ছোনগাছা হাটে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, ছোনগাছা হাটের দক্ষিণে অবস্থিত আলমগীরের মুদির দোকান থেকে প্রথমে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে আশপাশের দোকানগুলোতে। পরে টের পেয়ে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। পরে খবর পেয়ে সিরাজগঞ্জ ও কাজিপুরের ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় ১ ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতিক সট-সার্কিট থেকে আগুন লেগেছে বলেছে প্রাথমিকভাবে ধারনা করছে ফায়ার সার্ভিসের লোকজন।
পরে ক্ষতিগ্রস্ত দোকান পরিদর্শন করেছেন উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার অসীম কুমার। এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান নাসিম রেজা নুর দীপু, ছোনগাছা ইউপি চেয়ারম্যান প্রকৌশলী শহিদুল আলম তাদের সাথে ছিলেন।
দোকান মালিকরা জানান, আগুনে প্রায় ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে পরিদর্শন শেষে তাদের সহযোগিতার আশ্বাস দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও নির্বাহী কর্মকর্তা।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*