Tuesday , 2 March 2021
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » দেশগ্রাম » কিশোরগঞ্জের সরারচর রেলস্টেশন সংলগ্ন এলাকায় রেলের উচ্ছেদ অভিযান: দেয়াল চাপায় নিহত ১, আহত ২

কিশোরগঞ্জের সরারচর রেলস্টেশন সংলগ্ন এলাকায় রেলের উচ্ছেদ অভিযান: দেয়াল চাপায় নিহত ১, আহত ২

সকালবেলা অনলাইন ডেস্কঃ
কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার সরারচর রেলস্টেশন সংলগ্ন এলাকায় রেলওয়ের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানের সময় দেয়াল চাপায় নিমাই চন্দ্র বণিক (২৭) নামে ১ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ২ জন।
নিহত নিমাই উত্তর সরারচর গ্রামের সুনীল চন্দ্র বণিকের ছেলে। আহতরা হলেন- কামালপুর গ্রামের রথীন্দ্র সাহার ছেলে অন্তর সাহা (১৮) ও উত্তর সরারচর গ্রামের আসগর আলীর ছেলে রুবেল মিয়া (৩০)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার সরারচর রেলস্টেশন সংলগ্ন এলাকায় রেলওয়ে কর্তৃপক্ষ অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করে। এ সময় স্থানীয় ব্যবসায়ীসহ হাজারো উৎসুক জনতা ভিড় জমায়। বেলা ১২টার দিকে বেশ কয়েকটি অবৈধ স্থাপনা ভেঙ্গে ফেলে। এক পর্যায়ে উচ্ছেদকৃত একটি দেয়াল ভেঙ্গে লোকজনের ওপর পড়ে। এতে ঘটনাস্থলেই নিমাই চন্দ্র বণিক নিহত ও অপর দুইজন আহত হন। আহতদেরকে বাজিতপুরের একটি বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান জানান, অবৈধ স্থাপনা উচ্ছেদের সময় উৎসুক জনতা ভিড় জমায়। বার বার নিষেধ করার পরও তাদেরকে নিবৃত্ত করা যায়নি। এ সময় দেয়াল চাপায় একজন নিহত ও দুইজন আহত হন।
অভিযানের সময় প্রশাসনের কর্মকর্তাদের পাশাপাশি পুলিশ ও র‌্যাবের বিপুল সংখ্যক সদস্য উপস্থিত ছিলেন।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*