Thursday , 25 February 2021
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » দেশগ্রাম » কুষ্টিয়ায় গৃহবধূ ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন

কুষ্টিয়ায় গৃহবধূ ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন

কুষ্টিয়া প্রতিনিধিঃ
কুষ্টিয়ায় গৃহবধু ধর্ষণ মামলায় এক ব্যাক্তির যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে আসামিকে ৫০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো এক বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে। মঙ্গলবার(১৮ ফেব্র“য়ারী) বেলা ১২টায় কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিচারক মুন্সী মো. মশিউর রহমান আসামীর উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।
মামলার বিবরণে জানা গেছে, ২০১৯ সালের ২১ মে রাত ১১টার দিকে ভেড়ামারা উপজেলার কারিগর পাড়ার মনোরঞ্জন দাসের ছেলে বিপ্লব দাস প্রতিবেশী কুমারের বাড়ীতে প্রবেশ করে তার স্ত্রীকে ধর্ষণ করে। লোক লজ্জার ভয়ে প্রথমে সে কাউকে কিছু প্রথমে বলেনি। পরবর্তিতে ৭ জুন পুনরায় তাকে ধর্ষণ করার চেষ্টা করলে এলাকাবাসী টের পেয়ে বিপ্লবকে আটক করে পুলিশে সোপর্দ করে। এ ঘটনার পরের দিন স্বামী কুমার বাদী হয়ে ভেড়ামারা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর ৯(১) ধারায় একটি মামলা দায়ের করে।
নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের পিপি এ্যাড. আব্দুল হালিম জানান, মামলার দীর্ঘ স্বাক্ষী শুনানী শেষে আদালত আসামী বিপ্লব দাসকে যাবজ্জীবন কারাদন্ড ও এক বছরের বিনাশ্রম কারাদন্ড অনাদায়ে ৫০ হাজার টাকা জরিমানা দন্ড প্রদান করেন। রায় ঘোষনার পর আসামীকে জেল হাজতে পাঠানো হয়েছে।
 

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*