Thursday , 26 November 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » শিক্ষাসংস্কৃতি » শিক্ষাঙ্গন » হুমকি-ধমকি বাদ দিয়ে লাইনে আসো, মাঠে নামলে খবর আছে : ভিপি নুর

হুমকি-ধমকি বাদ দিয়ে লাইনে আসো, মাঠে নামলে খবর আছে : ভিপি নুর

সকালবেলা অনলাইন শিক্ষা ডেস্কঃ
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানের বিরুদ্ধে করা মানহানি মামলার প্রতিবাদে গতকাল মঙ্গলবার দেশের বিভিন্ন জায়গায় বিক্ষোভ করেছে শ্রমিকরা। নিরাপদ সড়ক চাই (নিসচা)’র চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের করা ওই মামলা প্রত্যাহার না করলে ‘দুর্বার আন্দোলন’ গড়ে তোলার হুশিয়ারি দিয়েছেন তারা।
তবে শ্রমিক নেতা শাজাহান খানের পক্ষে শ্রমিকদের এই আন্দোলনের বিরুদ্ধে সরব হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুর। বিষয়টি নিয়ে সামাজিকমাধ্যম ফেসবুকে নিজের পেজে গতকাল মঙ্গলবার রাতে একটি স্ট্যাটাসও দিয়েছেন কোটা আন্দোলনের এ নেতা। সকালবেলা অনলাইনের পাঠকদের সুবিধার্থে ডাকসু ভিপি নুরুল হক নুরের ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো…‘ইলিয়াস কাঞ্চন মামলা না তুললে শাহজাহান খানের জন্য নাকি ৭০ লক্ষ শ্রমিক মাঠে নামবে! ওরে বাটপার!
নিরাপদ সড়ক আন্দোলনকারীরা এবার রাস্তায় নামলে তোমাগো খবর আছে। তোমরা রাস্তায় নামো ভাড়ায় আর ইলিয়াস কাঞ্চন, নিরাপদ সড়ক আন্দোলনকারীরা রাস্তায় নামে দেশপ্রেমের টানে, গণমানুষের কল্যাণে। সুতরাং বাটপারির হুমকি-ধমকি বাদ দিয়ে লাইনে আসো, দেশের জন্য কাজ করো, তথাকথিত রাজনৈতিক নেতাদের ভাড়ায় খাটা বাদ দাও।
উল্লেখ্য, গত ১২ ফেব্রুয়ারি সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানি মামলা করেন নিরাপদ সড়ক চাই আন্দোলনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*