Tuesday , 9 March 2021
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » দেশগ্রাম » সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত ও আহত অন্তত ১০জন

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত ও আহত অন্তত ১০জন

সকালবেলা অনলাইন ডেস্কঃ
সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। এছাড়াও আহত হয়েছেন আরো অন্তত ১০ জন। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে রায়গঞ্জ উপজেলায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই বাসযাত্রী নিহত ও ১০ জন আহত হন। নিহতরা হলো-উপজেলার নান্দিনা গ্রামের রজব আলীর স্ত্রী আম্বিয়া খাতুন (৭০) এবং বাসের হেলপার শুকুর আলী (৩০)।

অপরদিকে, এদিন সকাল ৯ টার দিকে উল্লাপাড়া উপজেলার পাঁচলিয়া মহাসড়কে বাসচাপায় ১ জন পথচারী নিহত হন। নিহতের নাম মোকাদ্দেস আলী (৩৫)। তার বাড়ি একই উপজেলার বোয়ালিয়ার চরে বলে জানা গেছে।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ জেড তাজুল হুদা জানান, সকাল সাড়ে ১১ টার দিকে সিরাজগঞ্জ থেকে তাড়াশগামী ঐশী-এশা বাসটি রায়গঞ্জ উপজেলার ভূইয়াগাঁতীর কালিকাপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই বাসের ২ যাত্রী নিহত হন। আহত হন আরো অন্তত ১০ জন। হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার কারণে মহাসড়কে কিছুটা যানজটের সৃষ্টি হয়।
ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক মঞ্জুল হক জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের দুটো টিম ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। এ সময় ঘটনাস্থলেই নিহত ২ জন ও আহত ১০ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।
 

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*