Wednesday , 2 December 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » রাজধানী » জবি সাংস্কৃতিক কেন্দ্রের প্রতিষ্ঠাবার্ষিকীতে আনন্দ র‍্যালি

জবি সাংস্কৃতিক কেন্দ্রের প্রতিষ্ঠাবার্ষিকীতে আনন্দ র‍্যালি

জবি প্রতিনিধিঃ
জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের ১৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ থেকে দুই দিনব্যাপী সাংস্কৃতিক উৎসবের আয়োজন করা হয়েছে।
 
উৎসবের প্রথম দিন (মঙ্গলবার) আনন্দ র‌্যালিটি বিশ্ববিদ্যালয়ের শহিদ মিনারের সামনে থেকে শুরু হয়ে বিবিএ ভবনের সামনে গিয়ে শেষ হয়। র‌্যালিটি শেষে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটোরিয়ামে পুনর্মিলনী এবং নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
 
জবি সাংস্কৃতিক কেন্দ্রের সাধারন সম্পাদক সাঈদ মাহাদী সেকান্দারের সঞ্চালনায়, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জবি সাংস্কৃতিক কেন্দ্রের সভাপতি ফাইয়াজ হোসেন  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মিজানুর রহমান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দিন আহমেদ।
 
প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. মিজানুর রহমান বলেন,বিজ্ঞান সংস্কৃতি ছাড়া এগিয়ে যেতে পারে না। শিল্প সংস্কৃতির হাত ধরেই সকল বড় বড় পরিবর্তন এসেছে।
 
উল্লেখ্য, উৎসবের দ্বিতীয় দিন আগামীকাল বেলা ১২ টা থেকে বিশ্ববিদ্যালয়ের শান্ত চত্তরে ‘বসন্ত উৎসব’ কে ধারণ করে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*