Monday , 8 March 2021
Home » দৈনিক সকালবেলা » মুজিববর্ষে ব্যাংকিং এন্ড ইন্সুরেন্স রাবির ‘বঙ্গবন্ধু ডিবেট লীগ ২০২০’আয়োজন করতে যাচ্ছে

মুজিববর্ষে ব্যাংকিং এন্ড ইন্সুরেন্স রাবির ‘বঙ্গবন্ধু ডিবেট লীগ ২০২০’আয়োজন করতে যাচ্ছে

রাজশাহী প্রতিনিধিঃ
মুজিববর্ষ ২০২০ উদযাপনের অংশ হিসেবে শিক্ষার্থীদের দক্ষতা ও আন্তঃসম্পর্ক বৃদ্ধির লক্ষ্যে ব্যাংকিং ও ইন্স্যুরেন্স বিভাগ, রাজশাহী বিশ্ববিদ্যালয় তাদের অভ্যন্তরীন সংগঠন রাজশাহী ইউনিভার্সিটি ব্যাংকিং এন্ড ইন্সুরেন্স ফোরাম (রুবিফ) এর সাথে সম্মিলিতভাবে আয়োজন করতে যাচ্ছে “বঙ্গবন্ধু ডিবেট লীগ ২০২০”। সেই উপলক্ষে আজ ২৪শে ফেব্রুয়ারি (সোমবার) বিকালে বিতর্ক সংক্রান্ত খুটিনাটি বিষয় গুলো হাতে কলমে জানানোর জন্য বিভাগ কর্তৃক একটি কর্মশালা আয়োজন করা হয়েছে। উক্ত আয়োাজনে উপস্থিত ছিলেন ব্যাংকিং এন্ড ইন্সুরেন্স বিভাগ রাজশাহী বিশ্ববিদ্যালয় এর সম্মানিত শিক্ষকমন্ডলী এবং অন্যান্য অতিথিরা।  ওয়ার্কশপ, মেন্টরিং, নক-আউট রাউন্ড এর পর একটি বর্ণাঢ্য ফাইনাল ম্যাচ এর মধ্য দিয়ে পুরো মার্চ মাস জুড়েই এই প্রতিযোগিতা চলবে। প্রতিটা মুহুর্তে শেখার সুযোগ থাকার সাথে সাথে রয়েছে আকর্ষণীয় পুরস্কার ও সনদপত্র।
এ সম্পর্কে রুবিফের সভাপতি জোনায়েদ হোসেন জানান, এমন একটি আয়োজন নিশ্চিতভাবেই বিভাগের শিক্ষার্থীদের জন্য একটি মিলনমেলার মত। প্রথম ও দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীরা এই প্রতিযোগীতায় অংশগ্রহনের মাধ্যমে নিজেদের বাচনভঙ্গি, বাকপটুতা, প্রত্যুতপন্নমতিতা, উপস্থাপনার দক্ষতা উন্নয়নের পাশাপাশি প্রতিযোগীতায় টিকে থাকার মানসিকতাও তৈরি করতে পারবে।
প্রতিযোগিতাটি আগামী ২রা মার্চ (সোমবার) থেকে শুরু হতে যাচ্ছে। প্রথমবারের মত শুরু হতে যাওয়া এই প্রতিযোগিতাটি এবারের জন্য শুধুমাত্র ব্যাংকিং এন্ড ইন্সুরেন্স বিভাগ, রাজশাহী বিশ্ববিদ্যালয়-এর ৫ম ও ৬ষ্ঠ ব্যাচ এর শিক্ষার্থীদের জন্য উন্মুক্ত করা হয়েছে।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*