Wednesday , 24 February 2021
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » খেলাধুলা » একইদিনে রিয়াল ও জুভেন্টাসের হার

একইদিনে রিয়াল ও জুভেন্টাসের হার

ক্রীড়া ডেস্কঃ
একই রাতে উয়েফা চ্যাম্পিয়নস লীগে হেরেছে দুই জায়ান্ট দল স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ ও ইতালিয়ান ক্লাব জুভেন্টাস।
রিয়াল তাদের নিজেরই মাঠে ম্যানচেস্টার সিটির কাছে হারলেও, জুভেন্টাসের পরাজয়টি প্রতিপক্ষের মাঠে। অলিম্পিক লিওঁর মাঠ থেকে জয় নিয়ে ফিরতে পারেনি মাউরিসিও সারির শিষ্যরা।
ম্যাচের পুরো ৯০ মিনিট লিওঁর রক্ষণভাগে মুহূর্মুহু আক্রমণ করে গেছে জুভেন্টাস। কিন্তু কাজের কাজ হয়নি কোনো। উল্টো একটিমাত্র গোল করেই জয়ীর বেশে মাঠ ছেড়েছে ফরাসি ক্লাব লিওঁ।
দলের সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর কল্যাণে ম্যাচের মাত্র ৪ মিনিটেই দারুণ সুযোগ পেয়েছিল জুভেন্টাস। কিন্তু যথাসময়ে বলে পা ছোঁয়াতে ব্যর্থ হন হুয়ান কুয়াড্রাডো। যে কারণে সে দফায় বঞ্চিত হয় তুরিনোর বুড়িরা।
এমন অনেক জোরালো আক্রমণ করেও জালের ঠিকানা খুঁজে পাচ্ছিল না তারা। উল্টো ৩১ মিনিটের সময় খেলার ধারার বিপরীতে জুভেন্টাসের জাল কাঁপান লুকাস টুসার্ট। এই এক গোলেই নিশ্চিত হয়ে যায় লিওঁর জয়।
দ্বিতীয়ার্ধে গোলের সহজতম সুযোগটি পেয়েছিলেন বদলি হিসেবে নামা গনজালো হিগুয়াইন। স্বদেশি পাওলো দিবালার বাড়িয়ে দেয়া বলে খুব কাছ থেকেও জালে জড়াতে পারেননি এ আর্জেন্টাইন অভিজ্ঞ ফরোয়ার্ড।
ম্যাচের নির্ধারিত সময়ে মিনিট তিনেক বাকি থাকতে বল জালে জড়িয়েছিলেন জুভেন্টাস ফরোয়ার্ড পাওলো দিবালা। কিন্তু অফসাইডের কারণে সেটি বাতিল করে দেন রেফারি। ফলে আর ম্যাচে ফেরা হয়নি জুভেন্টাসের।
আগামী ১৭ মার্চ নিজেদের ঘরের মাঠে লিওঁকে স্বাগত জানাবে জুভেন্টাস।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*