Thursday , 25 February 2021
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » দেশগ্রাম » একযুগ পর কলাপাড়ায় ছাত্রলীগের কমিটি অনুমোদন  

একযুগ পর কলাপাড়ায় ছাত্রলীগের কমিটি অনুমোদন  

কলাপাড়া প্রতিনিধিঃ 
পটুয়াখালীর কলাপাড়া উপজেলা, কলাপাড়া পৌর ও কলাপাড়া সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস  অনার্স কলেজ ছাত্রলীগের কমিটি দীর্ঘ (১৩ বছর) প্রায় এক যুগেরও বেশি সময় পড়ে ২৬ ফেব্রুয়ারি বুধবার রাতে পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি হাসান শিকদার ও সাধারণ সম্পাদক ওমর ফারুক ভূঁইয়ার স্বাক্ষরিত প্যাডে এ কমিটি গুলোকে অনুমোদন দিতে দেখা যায়।
 কলাপাড়া উপজেলা ছাত্রলীগ কমিটিতে মোঃ নাজমুল হক কে সভাপতি এবং ফয়জুল ইসলাম আশিক তালুকদার কে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করেন। সহ-সভাপতি, সহ-সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে কিছু ব্যক্তি কে নেতা হিসেবে নির্বাচিত করা হয়। এছাড়া কলাপাড়া পৌর শহর ছাত্রলীগের কমিটিতে আসাদুজ্জামান শুভ কে সভাপতি ও জুয়েল রানা কে সাধারণ সম্পাদক করা হয়। অপরদিকে কলাপাড়া সরকারী মোজাহার উদ্দিন বিশ্বাস অনার্স কলেজ ছাত্রলীগ’র কমিটিতে আসাদুজ্জামান হিরণ কে সভাপতি এবং হাসানুজ্জামান অমি গাজী কে সাধারণ সম্পাদক নির্বাচিত করেন তারা।
ছাত্রলীগের নতুন কমিটি ও একটি কমিটি দিতে কেন একযুগের বেশি সময় লাগল এই প্রশ্নের জবাবে দৈনিক সকালবেলার এ প্রতিবেদকে পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি হাসান শিকদার বলেন, স্থানীয় কোন্দল ও দলাদলির কারণে আমরা এতদিন কমিটি দিতে সক্ষম হয়নি।কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সম্পাদকের অনুমতি ক্রমে বর্তমানে আমরা একটি সুন্দর কমিটি দিতে পেরেছি। এ বিষয়ে সাংবাদিকদের সহযোগিতা চান তিনি।
একই প্রশ্নের জবাবে পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: ওমর ফারুক ভূঁইয়া বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সম্পাদকের  ইচ্ছা ও বক্তব্যই আমার বক্তব্য।
সদ্য কলাপাড়ায় ছাত্রলীগের কমিটির  বিভিন্ন স্তরের নেতৃবৃন্দকে বৃহস্পতিবার স্থানীয় জনপ্রতিনিধি ও রাজনৈতিক ব্যক্তিবর্গের সাথে সামাজিক মাধ্যমে সৌজন্য সাক্ষাৎ করতে দেখা গেছে। বিভিন্নস্থানে  নেতাকর্মীদের মিষ্টিমুখ করতেও দেখা যায়।  এ সকল কমিটি আগামী এক বছরের জন্য অনুমোদন দেওয়া হয়।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*