Friday , 26 February 2021
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » দেশগ্রাম » মুজিববর্ষে সমাজে আলো ছড়াতে নতুন বইয়ের সঙ্গে বাইসাইকেল উপহার দিলেন চেয়ারম্যান

মুজিববর্ষে সমাজে আলো ছড়াতে নতুন বইয়ের সঙ্গে বাইসাইকেল উপহার দিলেন চেয়ারম্যান

সকালবেলা অনলাইন ডেস্কঃ
মুজিববর্ষে সমাজে আলো ছড়াতে অন্যরকম উপহার পেল রাজশাহীর তানোরের ৮৯ বিদ্যালয়ের পাঁচ শতাধিক শিক্ষার্থী।

উপহার প্রদানের পর গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় ৭ মার্চ ও ১৭ মার্চ পালনে প্রস্তুতিমূলক সভায় চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না বলেন, ‘রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর পক্ষে আমার অর্থায়নে ও পরিষদের বরাদ্দ থেকে শিক্ষার্থীদের এ বাইসাইকেলগুলো উপহার দিলাম। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার্থীদের খরচ জোগাচ্ছেন। অভিভাবকদের খেয়াল রাখতে হবে, আপনাদের ছেলেমেয়েরা নিয়মিত স্কুলে অধ্যয়ন করছে কিনা’!
সভায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুশান্ত কুমার মাহাতো অভিভাবক ও শিক্ষকদের উদ্দেশে বলেন, ‘দালানকোঠা করার দরকার নেই। সন্তানদের শিক্ষিত করুন। এটিই হবে বড় বিনিয়োগ।’

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুশান্ত কুমার মাহাতোর সঞ্চলনায় বক্তব্য দেন, তানোর সরকারি আব্দুল করিম সরকার কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান মিয়া, তানোর থানার ওসি রাকিবুল হাসান।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মাধ্যমিক শিক্ষা অফিসার আমিরুল ইসলাম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, মজিবর রহমান, আব্দুল মালেক ও মাইনুল ইসলাম স্বপন প্রমুখ।
এ ছাড়া সভায় বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও শিক্ষক এবং সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

 

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*