Monday , 8 March 2021
Home » খেলাধুলা » বায়ার্ন-পিএসজির গোল উৎসব

বায়ার্ন-পিএসজির গোল উৎসব

ক্রীড়া ডেস্কঃ
মাঠের লড়াইয়ে আলো ছড়ালেন কাইলিয়ান এমবাপ্পে। লিগ ম্যাচে পেলেন জোড়া গোলের দেখা। প্রিয় দল প্যারিস সেন্ট জার্মেইকে (পিএসজি) এনে দিলেন বড় জয়। তার গোল উৎসবের ম্যাচে ফরাসি চ্যাম্পিয়নরা ৪-০ গোলে উড়িয়ে দিল প্রতিপক্ষ ডিজনকে।
নিজেদের মাঠ পার্ক দেস প্রিন্সেসে ম্যাচের তৃতীয় মিনিটের মধ্যেই এগিয়ে যায় পিএসজি। স্বাগতিকদের মাঝে উচ্ছ্বাস এনে দেন পাবলো সারাবিয়া। মাঝে অনেকটা সময় পেরিয়ে গেলেও মিলছিল না আর কোনো গোলের দেখা।
৭৪তম মিনিটে গিয়ে গোল ব্যবধান দ্বিগুণ করে প্যারিসের এ জায়ান্ট ক্লাব। এবার গোল উপহার দেন কাইলিয়ান এমবাপ্পে। তার মিনিট দুয়েক বাদে গোল পান মাউরো ইকার্দি। ইনজুরি টাইমে (৯০+১ মিনিটে) নিজের জোড়া গোল পূর্ণ করেন বিশ্বকাপ জয়ী ফরাসি তারকা স্ট্রাইকার এমবাপ্পে।
২৭ ম্যাচে ২২ জয়, ২ ড্র ও ৩ হারে ৬৮ পয়েন্ট নিয়ে ফরাসি লিগ ওয়ানে শীর্ষে এখন পিএসজি। পরিষ্কার ১৩ পয়েন্টে এগিয়ে তারা। সমান ম্যাচ খেলে ৫৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে এখন অলিম্পিক মার্সেই।
অন্যদিকে বুন্দেসলিগায় গোল উৎসব করেছে বায়ার্ন মিউনিখ। ফিলিপ্পে কুতিনহোর জোড়া গোলে জার্মান চ্যাম্পিয়নরা ৬-০ গোলে গুড়িয়ে দিয়েছে হোফেনহেইমকে। ব্রাজিলিয়ান প্লেমেকার কুতিনহোর সঙ্গে বাভারিয়ানদের হয়ে গোল করেন সার্জ গনাবরি, জোশুয়া কিমিচ, জোশুয়া জির্কজি ও লিওন গোরেটজকা।
২৪ ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে শীর্ষে এখন বায়ার্ন। আর এক ম্যাচ কম খেলে ৪৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আরবি লিপজিগ

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*