Saturday , 5 December 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » খেলাধুলা » ক্রিকেট » মাশরাফির অবসর নিয়ে আলোচনা করা উচিৎ নয় : পাপন

মাশরাফির অবসর নিয়ে আলোচনা করা উচিৎ নয় : পাপন

ক্রীড়া ডেস্কঃ
বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সিলেটে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম লাগোয়া আউটারের কাজের অগ্রগতি দেখতে গিয়ে কথা বলেছেন মাশরাফি প্রসঙ্গে।
শনিবার জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ শুরুর আগে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে বেশ আবেগপ্রবণই হয়ে পড়েছিলেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।
এ বিষয়ে কী ভাবছেন দেশের ক্রিকেটের অভিভাবক সংস্থা বিসিবির চেয়ারম্যান? বোর্ডের সঙ্গে কি কোনোরকমের ঝামেলা চলছে মাশরাফির? পাকিস্তান সফরে যাওয়ার ব্যাপারেও খোলাসা করে কিছুই বলেননি টাইগার অধিনায়ক।

এবিষয়ে পাপন বলেন, মাশরাফির তো এটাই বলার কথা। যেটা বলার কথা, সে সেটাই বলেছে। আমি সবসময় কিন্তু দু’জন খেলোয়াড়ের কথা বলি। প্রথমত ক্রিকেটার সাকিব আল হাসানের কোনো বিকল্প নেই আমাদের হাতে এবং অধিনায়ক হিসেবে মাশরাফিরও কোনো বিকল্প নেই। মাশরাফির অবদান কোনোভাবেই খাটো করার সুযোগ নেই।

বিসিবি সভাপতি আরও বলেন, আপনারা হয়তো খেয়াল করেছেন, মাশরাফির ক্ষেত্রে আমরা যে পরিমাণ চেষ্টা করেছি, তাকে যতটা সুযোগ দিয়েছি- অন্যদের জন্য কিন্তু তা হয়নি। মুশফিককে বাদ দিয়ে যখন মাশরাফিকে অধিনায়ক করা হলো, তখন কিন্তু দ্বিতীয়বারও ভাবিনি। এটা একটা উদাহরণ। মাশরাফির বিষয়টা সবসময় আলাদা।
পরে মাশরাফির গতকালের সংবাদ সম্মেলনের ব্যাপারে পাপন জানান, তার মতে সংবাদ মাধ্যম একটু বেশিই খোঁচাচ্ছে টাইগার অধিনায়ককে। যখন মাশরাফির পাশে থাকা উচিৎ সবার, তখন তাকে বেশি কষ্ট দেয়া হচ্ছে বলে মনে করেন বিসিবি সভাপতি।
পাপনের ভাষ্যে,‘গতকালের (শনিবার) প্রেস কনফারেন্সটা দেখে আমার মনে হয়েছে, আপনারা ওকে একটু বেশিই খোঁচাচ্ছেন। আমার মনে হয়, এমন একটা সময় যখন ওর পাশে আপনাদের সবার থাকা উচিৎ, সেই জায়গায় তাকে মনে হয় আপনারা কষ্টটা একটু বেশি দিয়ে দিচ্ছেন।
মাশরাফি কখন অবসর নেবে, এ বিষয়ে আর আলোচনা করা উচিৎ নয় বলে মন্তব্য করেন বিসিবি সভাপতি। তিনি বলেন, ‘আমার মনে হয়, এ বিষয়ে আলাপ করা উচিৎই না আমাদের। ও বলে দিয়েছে যে কী চায়। অধিনায়ক কে হবে, সেটা বোর্ডের সিদ্ধান্ত। এটা বোর্ডই ঠিক করবে। মাশরাফি কখন অবসর নেবে, এটা ওর ব্যাপার। ওকেই সিদ্ধান্ত নিতে দিন। আমার মনে হয় এখানেই শেষ করা উচিৎ।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*