Wednesday , 24 February 2021
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » রাজধানী » দৈনিক সকালবেলা’র সম্পাদক সৈয়দ এনামুল হকের সফল অস্ত্রোপচার

দৈনিক সকালবেলা’র সম্পাদক সৈয়দ এনামুল হকের সফল অস্ত্রোপচার

স্টাফ রিপোর্টার: দৈনিক সকালবেলার সম্পাদক ও প্রকাশক সৈয়দ এনামুল হকের ওপেন হার্ট সার্জারি সফলভাবে সম্পন্ন হয়েছে। গুলশান ইউনাইটেড হাসপাতালে সোমবার (২ মার্চ) সকাল ৭ টায় তার অস্ত্রোপচার হয়। বর্তমানে তিনি ওই হাসপাতালেই চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন।

তার চিকিৎসক জাহাঙ্গীর কবির বলেন, তিনি এখন ভালো আছেন। সোমবার সকালে তার সফল অস্ত্রোপচার হয়েছে। তাকে নিয়ে আশঙ্কার কিছু নেই। চার- পাঁচদিন তাকে পর্যবেক্ষণে রাখা হবে। এরপর তাকে কেবিনে স্থানান্তর করা হবে। দৈনিক সকালবেলার নির্বাহী সম্পাদক অধ্যক্ষ নিলুফার এনাম তার সাথে রয়েছেন।
গত সোমবার (২৪ ফেব্রুয়ারী) রাত ৯ টায় জনাব এনামুল হকের শ্বাসকষ্ট বেড়ে শারীরিক অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তাকে ইউনাইটডে হসপিটালে ভর্তি করানো হয়। ঐ রাতেই তাকে প্রথম ডায়ালাইসিস করানো হয়। এরপর মঙ্গলবার ও শুক্রবার (২৫ ও ২৮ ফেব্রুয়ারী) আরো দুইবার ডায়ালাইসিস করানো হয়। তিনবার সফলভাবে ডায়ালাইসিস সম্পন্ন হওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে ওপেন হার্ট সার্জারি করানোর পরামর্শ দেন।
উল্লেখ্য, সৈয়দ এনামুল হক দীর্ঘ দিন ধরে হার্টসহ বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগছেন। তিনি মিরপুর হার্ট ফাউন্ডেশন, ইউনিভার্সেল মেডিকেল কলেজ এন্ড হসপিটাল, বারডেম হসপিটাল এবং ভারতের ব্যাঙ্গালুরে নারায়ানা ইনস্টিটিউট অব কার্ডিয়াক সাইন্স হসপিটালে ভর্তি ছিলেন।
দৈনিক সকালবেলার সম্পাদক সৈয়দ এনামুল হকের সুস্থতার জন্য দৈনিক সকালবেলা পত্রিকার সকল কর্মকর্তা/কর্মচারী ও তার পরিবার সকলের কাছে দোয়া চেয়েছেন।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*