Sunday , 29 November 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » জাতীয় » স্ত্রী-দুই সন্তান সবই গো পন রেখেছিলেন নায়ক সাইমন

স্ত্রী-দুই সন্তান সবই গো পন রেখেছিলেন নায়ক সাইমন

অনেকটা চ’ম’কে দেয়ার মতোই ঘটনা। জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেতা সাইমন সাদিক চার বছরের পুত্রসন্তানের বাবা! এই নায়ক বিয়ে করেছেন খবরটাই অজানা ছিল তার ভক্ত-অনুরাগীদের। সবাই জানতেন অবিবাহিত সাইমন শনিবার (২২ ফেব্রুয়ারি) নিজেই বিয়ের খবর প্রকাশ করলেন।
সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করলেন নিজের পুত্রের ছবি। জানালেন তার নাম সাদিক মো. সাইয়্যান। ডাক নাম টুকটুক। বয়স চার বছর চার মাস।
জানা গেল, ছয় বছর আগেই বিয়ে করেছেন চিত্রনায়ক সাইমন সাদিক। তবে সেটা অনেকটা আড়ালেই রেখেছিলেন এই তারকা। জানালেন, স্ত্রী দীপা সাদিককে ২০১৪ সালের ডিসেম্বরে বিয়ে করেন।সাইমন-দীপা দম্পতির রয়েছে দুই ছেলে সন্তান। বড় ছেলের নাম সাদিক মো: সাইয়্যান। সে এখন প্রথম শ্রেণিতে পড়াশোনা করেছে। আর ছোট ছেলের নাম সাদিক মো: সাইয়্যার। তার বয়স পাঁচ মাস।
এ প্রসঙ্গে সাইমন বলেন, ‘ভালোবেসে বিয়ে করেছি। দীপার সঙ্গে আমার প্রেম ছিল নয় বছরের। দুজন দুজনকে খুব ভালবাসি আর সেই ভালবাসাকে পূর্ণতা দিতেই আমরা বিয়ে করি। কিন্তু এই বিষয়টা অনেকেই জানতেন না। কেউ সেভাবে জানতেও চায়নি। আজ ছেলের আনন্দে বিষয়টি সবার সামনে নিয়ে এসেছি।
ফেসবুক পোস্টে সাইমন লেখেন, ‘কোনোদিন আপনাদেরও বলিনি আমিও বাবা হয়েছি। আমার বড় ধন, আমার জীবন, আমার সন্তান, সাদিক মো: সাইয়্যান, আমার বড় ছেলে। ও তার বিদ্যালয় জীবনের প্রথম পরীক্ষায়, প্রথম হয়েছে। একজন বাবা হিসেবে এটাই আমার সেরা মুহূর্ত। আমার টুকটুকের জন্য দোয়া করবেন, যেন মানুষের মতো মানুষ হয়। বাংলাদেশকে যেন অনন্য উচ্চতায় নিয়ে যায়। আমাকে ক্ষমা করবেন, ওকে এতো দিন পর আপনাদের সামনে আনার জন্য।’
উল্লেখ্য, চলচ্চিত্রে সাইমন সাদিকের আগমন ২০১২ সালে। পরিচালক জাকির হোসেন রাজুর ‘জ্বী হুজুর’ চলচ্চিত্রটি ছিল উপলক্ষ। এরপরের বছর ২০১৩ সালে ‘পোড়ামন’ ছবিতে অভিনয় করে দর্শকের কাছে বিপুল পরিচিতি পান এ নায়ক।
এদিকে বর্তমানে সাইমন অভিনীত ‘আনন্দ অশ্রু’ নামের একটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। চিত্রনায়িকা মাহির মাহির বিপরীতে এই ছবিতে দেখা যাবে তাকে। এটি পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*