ডেঙ্গু থামাতে পারেনি, করোনা হলে স্বীকারই করবে না: মান্না

নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, বাংলাদেশে এমন একটা সরকার এরা তো ডেঙ্গুই, থামাতে পারে না। করোনা যদি হয় স্বীকারই তো করবে না। অনেকে বলছেন, কোন মন্ত্রীর নাকি… জানি না সত্যি কি মিথ্যা। অতএব নিজেরা সুস্থ থাকেন। ঠিকমতো হাত ধোন, লেবুর পানি বেশি করে খান। গরম পানি ব্যবহার করেন।
শুক্রবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির স্বাধীনতা ফোরাম আয়োজিত ‘নাগরিক অধিকার, ন্যায় বিচার এবং বেগম খালেদা জিয়া’ শীর্ষক মতবিনিময় সভা তিনি এ কথা বলেন।

মান্না বলেন, সরকার অস্বীকার করছে দেশে কোনো সমস্যা নাই। কিন্তু, গবেষণা প্রতিষ্ঠানগুলো বলছে বাংলাদেশে করোনা ভাইরাসের সম্ভাবনা প্রচুর। ইরান পর্যন্ত আসছে তারপরেই পাকিস্তান-ভারত।

তিনি বলেন, যদি করোনা ভাইরাস জেলের মধ্যে ডুকে, বেগম জিয়া অবশ্য জেলে নাই এখন। যদি তিনি জেলে থাকতেন, এ সরকার বলতো ভালই হয়েছে তারাতারি শেষ হয়েছে। কিন্তু, যদি হসপিটালে যায়!
সংগঠনের সভাপতি আবু নাসের মো. রহমতুল্লাহর সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন বিএন‌পির স্থায়ী ক‌মি‌টির সদস‌্য ব‌্যা‌রিস্টার মওদুদ আহ‌মেদ, জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব, কল্যাণ পার্টির সৈয়দ মুহাম্মদ ইবরাহীম, বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, গণ ফোরামের আব্দুলাহ আবু সাইদ প্রমুখ।