এবার জয়ের দেখা পেলো লিভারপুল

ক্রীড়া ডেস্কঃ 

টানা দুই ম্যাচ হারের পর অবশেষে জয়ের দেখা পেয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব লিভারপুল এফসি। শনিবার রাতে প্রিমিয়ার লিগের ম্যাচে তারা ২-১ গোলে হারিয়েছে এএফসি বোর্নমাউথকে।

টানা ৪৪ ম্যাচে অপরাজিত। ইংলিশ প্রিমিয়ার লিগ ক্লাব লিভারপুলের পা মাটিতে পড়ার মত ছিল না যেন। কিন্তু তারা যে স্বপ্নালোকে বিচরণ করতে শুরু করেছিল, সেখান থেকে হঠাত করেই অল রেডদের মাটিতে নামিয়ে আনলো ইংলিশ প্রিমিয়ার লিগে একেবারের তলানির দিকের দল ওয়ার্টফোর্ড।

হঠাৎ করেই এই দলটির কাছে ৩ গোল খেয়ে বসলো লিভারপুল। শুধু তাই নয়, পরের ম্যাচে এফএ কাপে চেলসির কাছে ২-০ গোলে হেরে পঞ্চম রাউন্ড থেকেই বিদায় নিতে হয় অলরেডদের।

এই দুই হারে মনোবল যেন অনেকটাই তলানীতে নেমে আসে ইয়ুর্গেন ক্লুপের শিষ্যদের। অবশেষে এএফসি বোর্নমাউথকে পেয়ে জয়ে ফিরতে পারলো সাদিও মানে, মোহামেদ সালাহরা।

ঘরের মাঠ অ্যানফিল্ডে এই ম্যাচেও হারের মুখে পড়েছিল লিভারপুল। শুরুতেই গোল হজম করে পিছিয়ে পড়েছিল তারা। ক্যালাম উইলসন গোল করে এগিয়ে দেন বোর্নমাউথকে।

গোল হজম করে যেন দিশেহারা হয়ে যায় অলরেডরা। তবে খুব বেশি সময় লাগেনি সমতায় ফিরে আসতে। কারণ মোহামেদ সালাহার অসাধারণ এক গোলে ২৫ মিনিটের মাথায় সমতায় ফেরে লিভারপুল। এর ৮ মিনিট পর, অর্থ্যাৎ ম্যাচের ৩৩তম মিনিটে দ্বিতীয় গোল করেন সাদিও মানে।

এই জয়ের ফলে ২৯ ম্যাচ শেষে লিভারপুলের পয়েন্ট দাঁড়ালো ৮২। দ্বিতীয় স্থানে থাকা ম্যানসিটির পয়েন্ট ২৭ ম্যাচে ৫৭। ৫০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে লেস্টার সিটি।