Thursday , 3 December 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » দেশগ্রাম » মুজিব বর্ষের অঙ্গীকার নিয়ে বিরামপুরে পুলিশের একশত পথসভা

মুজিব বর্ষের অঙ্গীকার নিয়ে বিরামপুরে পুলিশের একশত পথসভা

বিরামপুর (দিনাজপুর):
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপনের লক্ষে “মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” -স্লোগান নিয়ে দিনাজপুরের বিরামপুরে পুলিশ প্রশাসনের একশত পথসভার ব্যতিক্রমী উদ্যোগে বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মিথুন সরকারের নেতৃত্বে থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামানের তত্ত্বাবধানে প্রতিদিন উপজেলার বিভিন্ন স্কুল-কলেজ ও মাদরাসা গুলোতে ছাত্র-ছাত্রী, শিক্ষক-কর্মচারী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকদের সাথে নিয়ে পথসভা করছে পুলিশ প্রশাসন। উক্ত পথসভায় মাদক-সন্ত্রাস, বাল্যবিয়ে, ইভটিজিং, তথ্য-প্রযুক্তি আইন এবং ৯৯৯ এর সেবা সংক্রান্ত সহ বিভিন্ন সেবামূলক বিষয় নিয়ে আলোচনা করা হচ্ছে।
ওসি মনিরুজ্জামান জানান, ‘মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’ -এই স্লোগান নিয়ে জনগণের কাছে সেবা পৌছে দেওয়ায় মুজিব বর্ষে পুলিশ প্রশাসনের মূল লক্ষ। এরই অংশ হিসেবে সাধারণ মানুষকে এসব বিষয় সম্পর্কে জানানোর জন্যই এই পথসভার আয়োজন।
এএসপি মিথুন সরকার জানান, মুজিব বর্ষ উদযাপনের অংশ হিসেবে আমরা একশত পথসভার এই উদ্যোগ গ্রহণ করেছি। এরই লক্ষে প্রতিদিন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে শিক্ষার্থীদের সামনে মুজিব বর্ষের অঙ্গীকার তুলে ধরে পথসভা করা হচ্ছে।

About Sakal Bela

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*