Thursday , 3 December 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » মাদারীপুরের শিবচরে আট বছরের শিশুকে ধর্ষণ

মাদারীপুরের শিবচরে আট বছরের শিশুকে ধর্ষণ

মাদারিপুর প্রতিনিধি সাইফুল ইসলামঃ মাদারীপুরের শিবচর উপজেলায় আট বছরের শিশুকে ধর্ষণ এর ঘটনা ঘটে শিবচর উপজেলার সন্ন্যাসীরচর এলাকা  সোমবার দুপুরে এ ঘটনা ঘটে।
মাদারীপুরের শিবচরে দ্বিতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রাইভেট শিক্ষককের ছোটভাইয়ের বিরুদ্ধে। আশঙ্কাজনক অবস্থায় নির্যাতিতাকে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে।
নির্যাতির্তা শিক্ষার্থীর পরিবারের অভিযোগ, সোমবার দুপুরে শিবচর উপজেলার আধুখারকান্দি গ্রামের হবি শেখের ছেলে প্রাইভেট শিক্ষক আবু সাঈদের কাছে পড়তে যায় দ্বিতীয় শ্রেণির ওই শিক্ষার্থী। বাড়িতে প্রাইভেট শিক্ষক ও তার পরিবারের লোকজন না থাকায় ৮ বছরের ওই শিশুটিকে মুখ চেপে ধরে ধর্ষণ করে আবু সাঈদের ছোটভাই সাব্বির। এতে গুরুতর অসুস্থ হয়ে পড়লে শিশুটিকে বাড়িতে চলে যেতে বলে সাব্বির।
পরে ওই শিক্ষার্থী বাড়ি চলে এসে তার মাকে ঘটনা খুলে বলে। এক পর্যায়ে ওই শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়লে স্থানীয়ভাবে তাকে চিকিৎসা দিয়ে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে রাতেই প্রেরণ করা হয় মাদারীপুর সদর হাসপাতালে। পরে সদর হাসপাতালের চিকিৎসক শিক্ষার্থীর অবস্থা গুরুত্বর দেখলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। এদিকে এ ঘটনার সুষ্ঠু বিচার দাবী করেছে নির্যাতিতার পরিবার ও এলাকাবাসী।
শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. নাহিদা আক্তার বলেন, হাসপাতালে আসার পরে শিশুটিকে চিকিৎসা দেয়া হয়েছে। অবস্থা গুরুতর হওয়ায় মাদারীপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
মাদারীপুরের সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) আবির হোসেন দৈনিক সকালবেলা কে জানান, ধর্ষণের করার  পরে বাড়িতে তালা মেরে পালিয়েছে প্রাইভেট শিক্ষক আবু সাঈদ ও তার পরিবার। তবে, অভিযুক্তকে ধরতে পুলিশেরর একাধিক সদস্য একযোগে কাজ করছে বলে জানান তিনি।

About Sakal Bela