Sunday , 6 December 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » দেশগ্রাম » মোহনগঞ্জে মল্লিকপুরে হিন্দু বাড়ীতে চুরি করতে গিয়ে ২ জন আটক

মোহনগঞ্জে মল্লিকপুরে হিন্দু বাড়ীতে চুরি করতে গিয়ে ২ জন আটক

কামরুল ইসলাম রতন, মোহনগঞ্জ ( নেত্রকোনা)
নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার ৪ নং মাঘান- সিয়াধার ইউনিয়নে মল্লিকপুর হিন্দু গ্রামে কৃষকের ধান বিক্রির টাকা চুরি করতে গিয়ে ৩ জনের মধ্যে ২ জন থানায় আটক হবার খবর শনিবার রাত ১০ টায়  জানা গেছে।
      গত শুক্রবার রাতে মল্লিকপুরে মটর সাইকেলে ৩ জনে গিয়ে ধান বিক্রির   নিখিল তালুকদারে ৬০ হাজার টাকা, মনি সরকারের ৮ হাজার টাকা  সুকৌশলে চুরি করে পালিয়ে যাওয়ার সময় গ্রামবাসী টেরপায়। মটর সাইকেলে পালিয়ে যাওয়ার সময় আশে পাশের গ্রামে মোবাইলে জানিয়ে দেয়া হয়। মোবাইলে সংবাদ পেয়ে ও মটর সাইকেলে শব্দ শুনে করাচাপুর  দাসপাড়া সাহারার বাড়ীতে গিয়ে হানা দিয়ে সাহারার ছেলে মানিক(২৫)  ও বারহাট্রা উপজেলার জনৈক মটর সাইকেল ড্রাইবারকে আটক করা হয়। ধর্মপাশার অপর চোর  পালিয়ে যায়।
 মল্লিকপুরের বিভিন্ন সূত্রে জানা যায়,  ২ জনকে করাচাপুর দাসপাড়া থেকে মল্লিকপুরে আনা হয়। চোরকে দেখার জন্য শত শত লোক ভিড় জমায়। কৌতূহলী  লোক দুপুরে চোর খেলার ভিডিও করে ফেইস বুকে ছেড়ে দেয়। গ্রামবাসী থানা পুলিশের কাছে সোপর্দ করে। ২ রা মে রাত ১০ টায়  এস আই রায়হান- ২  জানান বাদী আসেনি। তবে থানায় ২ জন আটক আছে, আগামী কাল মামলা হলে নাম সহ সব তথ্য দেয়া হবে।

About Sakal Bela