Saturday , 5 December 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » দেশগ্রাম » ফুলবাড়ীতে দ্বিতীয় করোনা রোগী শনাক্ত বাড়ী লকডাউন করে দিয়েছে প্রশাসন

ফুলবাড়ীতে দ্বিতীয় করোনা রোগী শনাক্ত বাড়ী লকডাউন করে দিয়েছে প্রশাসন

অমর চাঁদ গুপ্ত, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের ফুলবাড়ীতে দ্বিতীয় বারের আরেকজন করোনা পজিটিভ হিসেবে চিহ্নিত হয়েছে। করোনা আক্রান্ত ব্যক্তি কাস্টমস কর্মকর্তা এবং উপজেলার রঘুনাথপুরের বাসিন্দা। তিনি বর্তমানে পৌর শহরের সুজাপুর গ্রামে বসবাস করেন। করোনা শনাক্তের পর গত শনিবার (১৬ মে) থেকেই বাড়ীটি লকডাউন করে দিয়েছেন উপজেলা প্রশাসন।
এদিকে করোনা পজিটিভ শনাক্ত হওয়ার পরপরই উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুস সালাম চৌধুরী, কমিটির সদস্য সচিব ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. হাসানুল হোসেন ও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফখরুল ইসলামসহ কমিটির সংশ্লিষ্টরা ওই ব্যক্তির বাড়ীতে গিয়ে খোঁজ-খবর নিয়ে তাকে হোম আইসোয়ালেসনে থাকার পরামর্শ দেন।
উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুস সালাম চৌধুরী বলেন, ওই ব্যক্তিটি করোনা পজিটিভ শনাক্ত হওয়ার পরপরই তার বাড়ীতে গিয়ে সার্বিক খোঁজখবর নেওয়াসহ তাকে হোম আইসোয়ালেসনে রাখাসহ তার বাড়ী লকডাউন ঘোষণা করা হয়েছে। আক্রান্ত ব্যক্তি ঢাকা থেকে ফুলবাড়ীতে ফিরে এসেছেন।
এদিকে উপজেলার মধ্যে করোনায় আক্রান্ত দ্বিতীয় ব্যক্তি শনাক্ত হওয়ার পর থেকে গোটা ফুলবাড়ী জুড়ে মানুষের মধ্যে চলছে আতঙ্ক ও উৎকন্ঠা।#

About Sakal Bela