Wednesday , 2 December 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » দেশগ্রাম » কলাপাড়ায় ছাত্রনেতা তিলক ও সুমন মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত‌, আহত-১

কলাপাড়ায় ছাত্রনেতা তিলক ও সুমন মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত‌, আহত-১

নীলরতন কুন্ডু নিলয়, কলাপাড়া প্রতিনিধি:
পটুয়াখালীর কলাপাড়ায় একটি মর্মান্তিক মোটরবাইক দুর্ঘটনায় তিলক পাল (২৯) নামের স্থানীয় এক ছাত্রলীগ কর্মী নিহত হয়েছে। দুর্ঘটনায় গুরুতর আহত নবীন ব্যবসায়ী সুমন (১৫) বরিশাল শেবাচিমে নেয়ার পথে মৃত্যুবরণ করে। অপরদিকে তানজিল (২৩) নামের একজন শেবাচিমে মুমূর্ষ আহত অবস্থায় ভর্তি রয়েছেন। রবিবার রাত পৌনে নয়টার দিকে তুলাতলী নামক স্থানে এ বেদনাদায়ক দুর্ঘটনাটি ঘটে।
মোটরসাইকেল দুর্ঘটনায় মারা যাওয়া তিলক পাল কলাপাড়া পৌর শহরের ইসলামপুরের সমীর পালের ছেলে । নিহত অপর আরোহী নাচনাপাড়ার মোঃ জামালের ছেলে সুমন (১৫)। আহত তানজিল (২৩) পৌর শহরের বাদুরতলীর শাহজাহান খাঁনের ছেলে।
অনুসন্ধানী তথ্যে জানা যায় তিলক, তানজিল ও সুমন এরা তিনজন মটরসাইকেলযোগে বালিয়াতলী ইউনিয়নের বাবলাতলা বাজারে ব্যাবসায়িক টাকা কালেকশন শেষ করে পৌর শহরের উদ্যেশ্যে রওয়ানা হন। পথিমধ্যে বালিয়াতলী ইউনিয়নের তুলাতলী নামক স্থানে এসে মটরসাইকেলের সামনে টায়ারটি দুর্ভাগ্যজনকভাবে ব্লাস্ট হয়। এতে তিলক পাল ছিটকে রাস্তার পাশের ইটের উপর সজোরে আঘাত লেগে মাথা থেতলে যায়। তানজিল ও সুমন মটরসাইকেলের সাথে ছিটকে রাস্তার পাশের একটি পুকুরে গিয়ে পড়ে যায়। গুরুতর অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তিলক পালকে মৃত ঘোষণা করেন। অপর আহত দুইজনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠিয়ে দেয়। তিলকের ও সুমনের মৃত্যুর খবরে তার পরিবার, পরিজন, এলাকাবাসী ও বন্ধুবান্ধবদের মাঝে শোকের ছায়া নেমে আসে। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে স্ট্যাটাস দিয়ে বহু মানুষকে তাদের মৃত্যুর খবরে শোক প্রকাশ করতে দেখা যায়।

About Sakal Bela