Thursday , 3 December 2020
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » দেশগ্রাম » কালীগঞ্জে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার বিতরণ করেন চুমকি এমপি

কালীগঞ্জে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার বিতরণ করেন চুমকি এমপি

জুনায়েদ হোসেন ফরহাদ গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে ৩ হাজার ২ শত মধ্যবিত্ত,দিনমজুর,নিম্ন আয়,অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর
দেওয়া খাদ্য উপহার বিতরণ করেন, বাংলাদেশ আ’লীগের মহিলা বিষয়ক সম্পাদক,সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি।
সারা দেশে করোনা পরিস্থিতি এক ভয়াবহ রুপ ধারণ করেছে।যতই দিন যাচ্ছে করোনা রোগীর সংখ্যা বেড়েই চলেছে।
দেশে সর্বমোট আক্রান্তের সংখ্যা বেড়ে ২২,২৬৮ জন।মৃত্যের সংখ্যা বেড়ে দাড়িয়েছে ৩২৮ জনে এবং এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন সর্বমোট ৪,৩৭৩ জন।
এমতাবস্থায় চারিদিকে লকডাউনের কারণে মধ্যবিত্ত,দিনমজুর,নিম্ন আয় ও হতদরিদ্র মানুষের মাঝে দেখা দিয়েছে অর্থ ও খাদ্য সংকট।তাই এ দুঃসময়ে মধ্যবিত্ত,দিনমজুর,নিম্ন আয়,অসহায় ও হতদরিদ্র মানুষের অর্থ ও খাদ্য সংকট মেটাতে সমগ্র দেশ ব্যাপি পৌঁছে যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া নগদ অর্থ ও খাদ্য সামগ্রী উপহার।
১৭ই মে রবিবার গাজীপুরের কালীগঞ্জে বাহাদুরসাদী , জামালপুর, মোক্তারপুর ও জাঙ্গালিয়া ইউনিয়নের ৩ হাজার ২ শত মধ্যবিত্ত,দিনমজুর,নিম্ন আয়,অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া খাদ্য উপহার বিতরণ করেন,বাংলাদেশ আ’লীগের মহিলা বিষয়ক সম্পাদক,সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি।
উপহার বিতরণের আগে এমপি তার বক্তব্যে বলেন।করোনা ভাইরাস এমন একটি মারাত্মক রোগ যে, ইউরোপ,আমেরিকার মত দেশ গুলোও হিমসিম খাচ্ছে।তাই আমাদের আরও অনেক বেশি সাবধান হতে হবে।আতংকিত না হয়ে এই রোগের মোকাবেলার জন্য সকলকেই সচেতন হতে হবে।বেশি বেশি করে সাবান দিয়ে হাত ধুতে হবে।মুখে মাস্ক ও হাতে হ্যান্ড গ্লাভস ব্যবহার করতে হবে।শারীরিক ও সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে।একইসাথে সরকারি বিধিনিষেধ মেনে চলতে হবে।দেশের ক্লান্তি লগ্নে এই খাদ্য সামগ্রী নিতে কেও লজ্জা পাবেন না।এই খাদ্য সামগ্রী আপনাদের জন্য দেওয়া দেশরত্ন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার।এই খাদ্য সামগ্রীর উপর আপনাদের পূর্ণাঙ্গ অধিকার রয়েছে। একটি মানুষও যাতে ক্ষুধার্থ না থাকেন, সরকার সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছে।তাই দেশের বর্তমান পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত, মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ হতে মধ্যবিত্ত,দিনমজুর, নিম্ন আয়,অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে প্রয়োজন অনুযায়ী খাদ্য সামগ্রী উপহার চলমান থাকবে।দলীয় নেতাকর্মী, চেয়ারম্যান ও মেম্বার যারা আছেন,তাদের উদ্দেশ্যে বলছি।মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া নগদ অর্থ ও খাদ্য উপহার দিতে গিয়ে,কেউই দলমত,ধর্ম ও জাত ভেদাভেদ করবেনা।কোন ভাবেই দুর্নীতি বর্ধাস্ত করা হবে না। মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া উপহারে সকলেরই অধিকার রয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শিবলী সাদিক,কালীগঞ্জ উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবু বকর চৌধুরী,সদস্য মাজেদুল ইসলাম সেলিম,কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, ভাইস চেয়ারম্যান মাকসুদ-উল-আলম মাসুদ,ইউপি চেয়ারম্যান,ওয়ার্ড মেম্বার স্থানীয় নেতৃবৃন্দ ও প্রমুখ।
 

About Sakal Bela