শালিখায় বিএনপির ত্রাণ ও নগদ অর্থ বিতরণ

মাসুম বিল্লাহ,   মাগুরা প্রতিনিধিঃ

মাগুরার শালিখা উপজেলায় বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় করনা ভাইরাসের কারণে কর্মহীন দুস্থ অসহায় ও দরিদ্র ৫ শতধিক মানুষের মাঝে সাবেক এমপি ও মাগুরা জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব সালিমুল হক কামালের পক্ষে আজ শুক্রবার ত্রাণ ও নগদ অর্থ বিতরণ করেন শালিখা উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক শহীদুজ্জামান শহীদ।

এ সময় প্রত্যেক পরিবারকে ৫ কেজি চাউল, ১ কেজি আলু, ২ কেজি মিষ্টি কুমড়ো, আধা কেজি ডাউল,আধা কেজি সবজিসহ ৭০ জন অসহায় মানুষের মধ্যে মাথাপিছু ১ হাজার টাকা বিতরণ করা হয়েছে।এছাড়া বিএনপি  কর্মীদের মাঝে নগদ অর্থ ও ২৫ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন মাগুরা জেলা বিএনপির আহ্বায়ক আলী আহমেদ, শালিখা উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক শওকত হোসেন,  ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সাগর বিশ্বাস,  আড়পাড়া  ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক তুজাম খাঁ সহ জেলা, উপজেলা পর্যায়ের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

বিতরণকালে শহীদুজ্জামান শহীদ, কাজী সালিমুল হক কামাল সহ তার পরিবারের জন্য দোয়া ও তার মুক্তি কামনা করেছেন। এছাড়াও তিনি আরও বলেন করোনায় বিপর্যস্ত অসহায় মানুষের পাশে বিএনপি সব সময় ছিল এবং আগামীতেও থাকবে